নিজস্ব প্রতিবেদক

২০ মে, ২০১৮ ২১:১৭

রূপগঞ্জ থেকে অপহৃত শিশু শায়েস্তাগঞ্জে উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে অপহরণের ৪দিন পর হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে সফিউল ইসলাম (৯) নামের এক তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ মে) রাত সাড়ে ১টার দিকে শিশুটিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ বাজার থেকে উদ্ধার করা হয় বলে রোববার সন্ধ্যায় সিলেটটুডে টোয়েন্টিফোরকে জানান রূপগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) জুবায়ের মৃধা।

এসময় জুবায়ের মৃধা জানান এঘটনায় জড়িত সন্দেহে শাহিন মিয়া নামে এক অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। শাহিন মিয়া অপহৃত শিশু সফিউল ইসলামের আপন চাচাতো দুলাভাই বলেও জানান জানান তিনি।

এসআই জুবায়ের বলেন, মঙ্গলবার বেলা ১১টার সাইফুলকে বাড়ির সামনে রাস্তা থেকে অপহরণকারীরা তুলে নিয়ে যায়। রাতে তার বাবার ফোনে কল করে ১০ লাখ টাকা দাবি, অন্যথায় ছেলেকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

উদ্ধার হওয়া শিশু সাইফুল ইসলাম রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের গঙ্গানগর এলাকার তোফায়েলের ছেলে। স্থানীয় গঙ্গানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র সে। আটক শাহীন মিয়া একই উপজেলার কাঞ্চন পৌরসভার ত্রিশকাহনীয়া এলাকার আব্দুল হান্নানের ছেলে।

এদিকে শিশুটিকে উদ্ধারের পরপর তাঁর বাবা তোফায়েল বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছে বলে জানান, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, অপহৃত শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। সেইসঙ্গে অপহরণের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য

আলোচিত