নবীগঞ্জ প্রতিনিধি

২১ মে, ২০১৮ ১৬:৫৯

নবীগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা

নবীগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ মে) সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন-হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।

সভার প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী উপজেলার কুর্শি ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামে সংঘটিত জোড়া খুনের ঘটনায় দ্রুত রহস্য উদঘাটনের জন্য হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরাসহ পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান এবং বাউসা ইউনিয়নের সোজাপুর গ্রামের শ্মশানঘাট কালী মন্দিরের মূর্তি ভাংচুর ও দানবাক্স লুটের ঘটনায় এখনো রহস্য উদঘাটন না করতে পারায় ক্ষোভ প্রকাশ করেন এবং দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

তিনি আরো বলেন, পৌর এলাকার ওসমানী রোড অভয়নগর শেরপুর, রুদ্রগ্রাম সড়কের বেহাল দশা এবং সিলেট-মৌলভীবাজারের বাস সালামতপুর নির্দিষ্ট বাস স্ট্যান্ড অতিক্রম করে শহরের ব্যস্ততম নতুন বাজার আব্দুল মতিন স্কয়ারে দাড়িয়ে যাত্রী উঠানামা করায় যানজট তীব্র থেকে তীব্রতর হয়ে জনজীবন অতিষ্ঠ হয়ে উঠছে। নতুন বাজার রোড ডিভাইডারের দুপাশে অবৈধ মাছ সবজির দোকান বসানোয় পরিবেশ বিপন্ন হচ্ছে। দ্রুত যানজট নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য তিনি আহবান জানান।

এতে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউল গনি ওসমানী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, থানার ওসি (অপারেশন) মো. নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান এডভোকেট মাসুম আহমদ জাবেদ, বজলুর রশীদ, সত্যজিৎ দাশ, ছাইম উদ্দিন, মুহিবুর রহমান হারুন, নজরুল ইসলাম, আবু সিদ্দিক, সামসুল ইসলাম সুজন, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, সমাজসেবা কর্মকর্তা আব্দুর নুর, পল্লী উন্নয়ন কর্মকর্তা এনামুল হক, পল্লী বিদ্যুতের ডিজিএম আব্দুল বারি, সহকারী শিক্ষা কর্মকর্তা অজয় কুমার দাশ, পজীপ কর্মকর্তা সাকিল আহমদ, শেখ সইফা রহমান কাকুলী, শিক্ষক আশরাফুল আলম প্রমুখ।

এছাড়াও সভায় মাদকের বিরুদ্ধে কঠোর হতে প্রশাসনকে আরো জোরদার পদক্ষেপ নেয়ার উপর গুরুত্বারোপ করা হয় এবং ভেজাল বিরোধী অভিযান পরিচালনার উপর গুরাত্বারোপ করা হয় এবং পবিত্র রমজানে গ্রাহকরা যাতে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা পায় সে ব্যাপারে উদ্যোগী হওয়ার আহবান জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত