নিজস্ব প্রতিবেদক

১৩ জুন, ২০১৮ ১৯:৪২

কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দেওয়া সেই রিকশাচালককে খুঁজছে জেলা প্রশাসন

সিলেটে কুড়িয়ে পাওয়া টাকা ফেরত দেওয়া সেই রিকশাচালককে খুঁজছে জেলা প্রশাসন।   সততার জন্য এই রিকশাচালককে পুরষ্কৃত করতে চায় জেলা প্রশাসন।   তবে যোগাযোগের কোনো ঠিকানা বা নম্বর না জানায় আক্তারুজ্জামান নামের ওই রিকশা চালককে খুঁজে পাচ্ছেন না জেলা প্রশাসনের কর্মকর্তারা।   

এ ব্যাপারে সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া বলেন, রাস্তায় কুড়িয়ে পেয়ে ৮৫ হাজার টাকা ফেরত দিয়ে রিকশা চালক আক্তারুজ্জামান সততার দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার এই সততায় মুগ্ধ হয়ে জেলা প্রশাসক নুমেরী জামান তাকে সম্মাননা দিতে আগ্রহ প্রকাশ করেছেন।  কিন্তু আক্তারুজ্জামানের ঠিকানা না পাওয়ায় তার সাথে যোগাযোগ করা যাচ্ছে না। আক্তারুজ্জামানের ঠিকানা কারো জানা থাকলে ০১৯৪৬-৩৯৫৮৮১ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানান তিনি।

প্রসঙ্গত, গত ১১ জুন জিন্দাবাজারে রাস্তায় ৮৫ হাজার টাকা কুড়িয়ে পান আক্তারুজ্জামান নামের এক রিকশা চালক। এসময় জিন্দাবাজারে দায়িত্বপালনরত ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট এম. সাজ্জাদুল হাসান ও উম্মে সালিক রুমাইয়ার কাছে ওই টাকা জমা দেন তিনি। পরে প্রমাণসাপেক্ষে ওই টাকা প্রকৃত মালিকের হাতে তুলে দেন দুই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আপনার মন্তব্য

আলোচিত