সুনামগঞ্জ প্রতিনিধি

১৯ জুন, ২০১৮ ১৯:০৪

সুনামগঞ্জে স্যামসাং শো-রুমের ব্যবস্থাপক ৫ দিন ধরে নিখোঁজ

সুনামগঞ্জ পুরাতন বাস স্টেশন এলাকার এক্স টেলিকম স্যামসাং কোম্পানির শো-রুমের ব্যবস্থাপক খায়রুল কবীর ভুঁইয়া পাঁচ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ বিষয়ে নিখোঁজের স্ত্রী শাম্মী আক্তার সুমি বাদী হয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ডায়রিতে তিনি উল্লেখ করেন, ১৪ জুন রাত সাড়ে আটটার দিকে শহরের পুরাতন বাসস্ট্যান্ডের কর্মস্থল থেকে সহকর্মীদের নিয়ে বাইরে যাওয়ার কথা বলে তিনি বের হন। তারপর থেকে তিনি নিখোঁজ। কবীরের কোনও সন্ধান পায়নি তাঁর স্বজনরা। নিখোঁজ কবীরের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া উপজেলার আশুগঞ্জ থানার মৈশাইর গ্রামে। নিখোঁজ কবীরের দুই মেয়ে রয়েছে।

কবীরের স্ত্রী শাম্মী আক্তার অভিযোগ করে বলেন, ‘থানায় সাধারণ ডায়েরি করার এতদিন পরও তার স্বামীর কোনও সন্ধান দিতে পারছে না পুলিশ।’ এ ব্যাপারে তিনি পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

শো-রুমের আরেক ব্যবস্থাপক দেবাশীষ জানান, ১৪ জুন রাতে কবীর শো-রুমের ক্যাশ থেকে ৫ হাজার টাকা নিয়ে একটু আসছি বলে বেরিয়ে যান কিন্তু রাত ১১টার পরেও না আসায় আমরা রাত ১২টার দিকে শো-রুম বন্ধ করে যাই।

সুনামগঞ্জ সদর থানার তদন্ত কর্মকর্তা এসআই মো. জিয়াউল করিম বলেন, ‘পুলিশের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এ বিষয়ে আন্তরিকতার কোনও ঘাটতি নেই। পুলিশ নিখোঁজ হওয়ার বিষয়টি গুরুত্ব সহকারে দেখছে।

আপনার মন্তব্য

আলোচিত