নিজস্ব প্রতিবেদক

২৩ জুন, ২০১৮ ১৭:২০

ছাতকে ডোবা থেকে নিঁখোজ আ’লীগ নেতার লুঙ্গি উদ্ধার

ছাতকে নিঁখোজ হওয়া আওয়ামী লীগ নেতা ফারুক মিয়ার পরণের লুঙ্গি, ম্যাচ লাইট ও সিগারেটের প্যাকেট উদ্ধার করা হয়েছে।  উপজেলার উত্তর খুরমা ইউনিয়ন আওয়ামী লীগের নিখোঁজ সহ সাংগঠনিক সম্পাদক ফারুক মিয়ার নিজ গ্রাম পুরান মইশাপুরের বাড়ির পাশের একটি ডোবা থেকে শনিবার সকালে এগুলো উদ্ধার উদ্ধার করা হয়।

ফারুক মিয়াকে গুম করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। এরসাথে স্থানীয় এক চেয়ারম্যানের সম্পৃক্ততা থাকতে পারে বলে অভিযোগ তাদের।

শুক্রবার মধ্যরাতে কে বা কারা তাকে ফোন করে নিয়ে যাওয়ার পর আর কোনো খোঁজ মিলেনি।

ফারুকের শ্যালক কামরুজ্জামান জানান, শনিবার রাত ১২ টার দিকে মইশাপুর গ্রামে নিজ দোকান থেকে বের হন তিনি। ওই সময় তার মোবাইল ফোনে কল আসে। ফোন পেয়ে বাড়ির রাস্তায় না এসে অন্য রাস্তায় চলে যান। এর পর তার খোঁজ মিলেনি। সকালে বাড়ির পাশের একটি ডোবা থেকে তার পরণের লুঙ্গি, ম্যাচলাইট ও সিগারেটের প্যাকেট পাওয়া যায়। তিনি জানান, পূর্ব বিরোধের জের থেকে তাকে গুম করা হতে পারে।

ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান, মৌখিক অভিযোগের পর পুলিশ ঘটনাস্থলে গেছে। তদন্ত করে দেখা হচ্ছে। তিনি নিজেও ঘটনাস্থলে যাবেন বলে জানিয়েছেন।

ছাতক থানার এএসপি (সার্কেল) মো. দোলন মিয়া, ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান ও ছাতক উত্তর খুড়ম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিল্লাল আহমদ সকাল থেকে ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন।

এদিকে সকাল থেকে নিখোঁজের আত্মীয়-স্বজনসহ এলাকাবাসীরা তাঁকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিকেল ৩টা ৫০ মিনিটে ফায়ার সার্ভিসের একটি ডুবুরীদল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে অংশ নিয়েছে। 

আপনার মন্তব্য

আলোচিত