নিজস্ব প্রতিবেদক

২৩ জুন, ২০১৮ ২১:৩০

এবার আমাদের অস্তিত্ব রক্ষার নির্বাচন: কামরান

সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান বলেছেন, এবারের নির্বাচন আমাদের অস্তিত্ব রক্ষার নির্বাচন। এই নির্বাচনে আমাদের বিজয়ী হতে হবে। আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিশ্চিত হওয়ার পর শনিবার বিকেলে সিলেটে ফিরলে দলের নেতাকর্মীরা তাকে সংবর্ধনা দেন। সেখানে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে তিনি এমনটি বলেন।

এসময় কামরান আরো বলেন, নৌকার মালিক জননেত্রী শেখ হাসিনা। তিনি আমাকে আপনাদের মাঝে পাঠিয়ে দিয়েছেন আমি সেই নৌকার আমানতদার হিসেবে আপনাদের কাছে এসেছি। এখন আমি আপনাদের মাঝে নৌকা তুলে দিলাম। আপনারা আমাকে বিজয়ী করবেন এটাই আমি প্রত্যাশা করি।

তিনি সিলেট সিটিতে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী পাঁচ নেতার প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন, আমাকে যখন নেত্রী মনোনয়ন দিয়েছেন তখনই তাঁরা আমাকে সমর্থন দিয়েছেন। দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল হয়ে তারা উদার মনমানসিকতা পরিচয় দিয়েছেন।

কামরান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমাকে নেত্রী দলের আমানত ‘নৌকা’ প্রতীক দিয়েছেন। আমি তাঁর কাছে চিরকৃতজ্ঞ। আমি চাই নগরবাসী তাঁকে মূল্যায়ন করবেন। তাঁকে মূল্যায়ন করলে নগরবাসীর জন্য আমি উন্নয়ন নিয়ে আসতে পারবো।

তিনি বলেন, আপনাদের আগ্রহ, ভালবাসা ও ঐক্য আমাকে অভিভূত করেছে। আমার বিশ্বাস আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করলে আগামী ৩০ জুলাইয়ের নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরতে পারবো। তাই আজ থেকে আমাদের নির্বাচনী কাজে নেমে পরতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মুশফিক জায়গীরদার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠু, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ প্রমুখ।

বক্তব্য শেষে মোটর শোভাযাত্রাসহ তিনি নগরে প্রবেশ করেন। সহস্রাধিক নেতাকর্মী ও সমর্থকরা ‘নৌকা’ শ্লোগানে মুখরিত করে তুলেন সিলেট নগরী।

রোববার কামরান হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন কামরান। আগামী ২৮ জুন আনুষ্ঠানিকভাবে নির্বাচনী মনোনয়ন জমা দেবেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত