আজ মঙ্গলবার, , ২৫ সেপ্টেম্বর ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

০৯ জুলাই, ২০১৮ ১৭:০৯

৬ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ছয়জন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

সোমবার (৯ জুলাই) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে সিলেটে নির্বাচন কমিশনের আঞ্চলিক কার্যালয়ে সংশ্লিষ্ট কর্মকর্তার হাতে তারা মনোনয়ন প্রত্যাহারের লিখিত আবেদনপত্র জমা দেন বলে জানান সিলেট সিটি নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা উত্তম কুমার সরকার।

তিনি সিলেটটুডে টোয়েন্টিফোরকে জানান, মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে চারজন ও গতকাল (রোববার) দুইজন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন।

সোমবার মনোনয়ন প্রত্যাহার করে নেয়া চার প্রার্থী হলেন, ৮ নং ওয়ার্ডের মো. সিরাজ খান, ১৪ নং ওয়ার্ডের সিরাজুল ইসলাম শামীম ও ২০ নং ওয়ার্ডের মিঠু তালুকদার ও ২৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আফজাল উদ্দিন।

এর আগে মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহার করে নেয়া ২ জন প্রার্থী হলেন, ২১নং ওয়ার্ডের এনামুল হক এবং ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী খসরু আহমদ।

এদিকে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন পর্যন্ত ছয় কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিলেও কোনো মেয়র প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

২৭টি ওয়ার্ড নিয়ে গঠিত এ সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র পদে ৭ জন,  সাধারণ কাউন্সিলর পদে মোট ১২৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৬২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আপনার মন্তব্য

আলোচিত