সোমবার, , ১৭ ডিসেম্বর ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

০৯ জুলাই, ২০১৮ ১৭:১৪

সিলেটে খন্দকার মুক্তাদিরকে ছাত্রদল বিদ্রোহীদের ধাওয়া

সিলেটে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার মুক্তাদিরকে ধাওয়া দিয়েছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। ধাওয়া খেয়ে খন্দকার মুক্তাদির সিলেট নগরীর রোজভিউ হোটেলে নিরাপদে চলে গেলে তার সাথে থাকা বিএনপি নেতা আ.ফ.ম কামালকেও লাঞ্ছিত করেছেন তারা।

সোমবার (৯ জুলাই) বিকাল সাড়ে ৩ টার দিকে নগরীর মেন্দিবাগ পয়েন্টে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকালে মেন্দিবাগস্থ একটি রোজভিউ হোটেলে প্রেসব্রিফিং এর আয়োজন করেছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা আমির খসরু মাহমুদ চৌধুরী। এতে যোগ দিতে বিকালে রোজভিউতে পৌঁছেন আমির খসরু। তাকে স্বাগত জানিয়ে ছাত্রদলের কমিটি প্রত্যাখ্যানকারীরা বিক্ষোভ করে।

এসময় জেলা ও মহানগর ছাত্রদলের বর্তমান কমিটিকে ‘কালো টাকার কমিটি’ আখ্যায়িত করে শ্লোগান দেন নেতাকর্মীরা। তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরের বিরুদ্ধেও শ্লোগান দিয়ে ধাওয়া করেন বিদ্রোহী নেতাকর্মীরা।

এরপর একপর্যায়ে সাবেক ছাত্রদল নেতা সাহেদ আহমদ ও আ ফ ম কামালকে লাঞ্ছিত করলে তারা দু’জন মারাত্মক আহত হন।

ঘটনার এক পর্যায়ে রোজভিউ হোটেলেও হামলা চালান বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

জানা যায়, আসন্ন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে দলীয় প্রার্থী আরিফুল হক চৌধুরীর সমর্থনে প্রচারণা চালাতে ও নির্বাচনের সার্বিক দিক পর্যবেক্ষণ করতেই কেন্দ্রীয় এই নেতারা সিলেট এসেছেন।

পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ঘটনার পর বিএনপি নেতা আমির মাহমুদ খসরুর সংবাদ সম্মেলন রোজভিউ হোটেল থেকে আরিফুল হক চৌধুরীর বাসায় স্থানান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত