আজ মঙ্গলবার, , ২৫ সেপ্টেম্বর ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

১০ জুলাই, ২০১৮ ০১:০০

‘আল্লার কসম খেয়ে বলছি, আর যদি বাড়াবাড়ি হয়...’

'এইটা ৩৬০ আওলিয়ার পূণ্যভূমি। আল্লাহর কসম খেয়ে বলছি, আর যদি বাড়াবাড়ি হয়। তবে হয় মরবো নয় বাঁচবো। এই সিলেট শহরে আমরা সবাই নেমে পড়বো।'

-এমন বক্তব্য আরিফুল হক চৌধুরীর। সোমবার দুপুরে নির্বাচন কমিশনের সিলেটের আঞ্চলিক কার্যালয়ে বিভিন্ন প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধির অভিযোগ নিয়ে যান বিএনপির এই মেয়র প্রার্থী। এসময় তিনি সিলেট সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আলীমুজ্জামানকে উদ্দেশ্য করে এসব কথা বলেন।
 
সোমবার নির্বাচন কমিশনে আওয়ামী লীগের প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান ও জামায়াতের প্রার্থী এহসানুল মাহবুব জুবায়েরের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেন আরিফ। এছাড়া বিএনপি নেতাদের পুলিশ হয়রান করছে বলেও অভিযোগ করেন তিনি।

অভিযোগ প্রদান শেষে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বেরিয়ে আরিফুল হক চৌধুরী সাংবাদিকদের বলেন, একই অভিযোগ আমি সিলেট মহানগর পুলিশ কমিশনারের কাছেও জানিয়েছি।

তিনি বলেন, বদর উদ্দিন আহমদ কামরান বারবার নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে বিভিন্ন ভাবে প্রচার প্রচারণা চালাচ্ছেন। আমি এর আগেও একই বিষয় নিয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করলেও নির্বাচন কমিশন নীরব ভূমিকা পালন করছে। সিলেট একটি পুণ্যভূমি, এখানে এসব চলতে দেয়া যায় না। লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করা হোক। জনগণই নির্বাচিত করুক তাদের ভবিষ্যৎ জনপ্রতিনিধিকে।

এসময় আরিফুল হক চৌধুরীর সাথে ছিলেন, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম, হোসেন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদসহ নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত