আজ মঙ্গলবার, , ২৫ সেপ্টেম্বর ২০১৮ ইং

মৌলভীবাজার প্রতিনিধি

১০ জুলাই, ২০১৮ ১৪:০৬

চোখের জলে গৌরাপদ গোস্বামীকে চির বিদায়

শ্রী শ্রী ঠাকুরবানী নাথের শেষ বংশধর (১২ তম) হিন্দু ধর্মীয় গুরু এবং দিনারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌরাপদ গোস্বামীর (৫৯) শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ জুলাই) দুপুরে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দিনারপুর পরগনার শতক গ্রামে শ্রী শ্রী ঠাকুর বানী নাথের আশ্রমে পিতার পাশে তাকে সমাহিত করা হয়। এ সময় হাজারো ভক্ত ছাত্র, শিষ্য উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ৯ টায় দিনারপুর উচ্চ বিদ্যালয়ে উনার শেষ কর্মস্থলে ছাত্র, শিক্ষকসহ সর্বসাধারণের শেষ শ্রদ্ধার জন্য মরদেহ নিয়ে আসা হলে সেখানে এক হৃদয় বিদারক পরিবেশ সৃষ্টি হয়। ছাত্র ও সহকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। এ সময় শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, দিনারপুর কলেজের ছাত্র-শিক্ষকসহ হাজার হাজার সাধারণ জনগণ। শোক প্রকাশ করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ডা. মুশফিক চৌধুরী, কেয়া চৌধুরী এম.পি, দেওয়ান মিলাদ গাজী।

উল্লেখ্য তিনি গত শনিবার দিবাগত রাত ১২.১০ মিনিটে কলকাতার পি.জি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

আগামী মঙ্গলবার (১৭ জুলাই) শতক ঠাকুরবানী নাথের আশ্রমে উনার পারলৌকিক ক্রিয়া সম্পন্ন হবে। এতে সকল ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীকে উপস্থিত থাকার জন্য প্রয়াতের পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

গৌরাপদ গোস্বামী ভারতের আসাম থেকে স্নাতক ডিগ্রি অর্জনের পর দিনারপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতায় যুক্ত হয়ে কর্ম জীবন শুরু করেন।

আপনার মন্তব্য

আলোচিত