আজ মঙ্গলবার, , ২৫ সেপ্টেম্বর ২০১৮ ইং

হবিগঞ্জ প্রতিনিধি

১১ জুলাই, ২০১৮ ১১:৪৪

নেশার টাকা না পেয়ে দুই মাসের সন্তানকে ‘হত্যা’

হবিগঞ্জের লাখাই উপজেলায় স্ত্রীর কাছে নেশার টাকা না পেয়ে এক স্বামী তার দুই মাস বয়সী সন্তানকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এছাড়া ওই স্বামী তার স্ত্রী ও আরেক সন্তানকে মারধর করেছে, আহত অবস্থায় যাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (১০ জুলাই) সন্ধ্যায় উপজেলার মানপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

অভিযুক্ত ওই বাবার নাম ফাইজুর রহমান (৩৫) ও তার স্ত্রীর নাম নুরজাহান বেগম (২৭)। তাদের দুই সন্তান– দুই মাস বয়সী ইকরা মনি (নিহত)ও মারিয়া (১০)। তাদের বাড়ি লাখাই উপজেলার মুরাকুড়ি ইউনিয়নের মানপুর গ্রামে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি নুরজাহান বেগম সাংবাদিকদের জানান, সন্ধ্যার দিকে হঠাৎ তার স্বামী মাতাল অবস্থায় ঘরে ঢুকে। একপর্যায়ে ফাইজুর রহমান তার কাছে নেশা করার জন্য টাকা চান। সে টাকা দিতে না চাইলে তাকে মারধর শুরু করেন ফাইজুর। এসময় তার কোলে থাকা শিশু কন্যা ইকরা মনিকে আছাড় মেরে মাটিতে ফেলে দেন।

পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ইকরা মনি।

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা. রাজিব চৌধুরী নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির মাথার বামদিকে এবং পিটের দিকে জখম ছিল। এছাড়াও তার সারা শরীর কালচে রং ধারণ করে।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, নেশার টাকা জন্য মাতাল ফাইজুর রহমান এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। সন্ধ্যা ৭টার দিকে স্থানীয়রা তাকে আটক করে মারধর দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ ব্যাপারে তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত