আজ বুধবার, , ১৮ জুলাই ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১১ জুলাই, ২০১৮ ১৩:৫৪

২৫নং ওয়ার্ডে কামরানের নির্বাচনী সভা

দলীয় প্রতীক পাওয়ার প্রথম দিনই সিলেট নগরীর ২৫ নং ওয়ার্ডে নির্বাচনী সভা করেছেন সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগে মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমেদ কামরান।

মঙ্গলবার (১০ জুলাই) রাত ৮টার দিকে ২৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় কামরান বলেন, আজ আমি দলীয় প্রতীক পেয়েছি। প্রথম দিনই দক্ষিণ সুরমার আপনাদের মাঝে আমি এসেছি। আমার কাছে উত্তর সুরমা আর দক্ষিণ সুরমার মধ্যে কোনো পার্থক্য নেই। উত্তর সুরমার যেমন ২৪টি ওয়ার্ড দক্ষিণ সুরমার বাকী ৩টি ২৫ ২৬ ও ২৭ নং ওয়ার্ড ও আমার কাছে একই।

তিনি বলেন,আমার খারাপ লাগে তখন যখন দেখি আপনাদের দক্ষিণ সুরমায় কোনো উন্নয়ন হচ্ছে না। বিগত দিনে যখন আমি মেয়র ছিলাম তখন ২৫, ২৬ ও ২৭ শে ওয়াটার প্ল্যানেট এর জন্য ১৫০ কোটি বরাদ্দ করলেও পরবর্তীতে ২০১৩ সালের পর আরিফ সাহেব নির্বাচিত হওয়ার পর তা থেমে যায়।

কামরান বলেন, এবার আমি নির্বাচিত হলে আপনাদের এসব চাহিদা আমি পূরণ করব। এতে দল মত নির্বিশেষে আমি সকলের সহযোগিতা চাই।

তিনি বলেন, দক্ষিণ সুরমাবাসীর ওপর আমার আস্থা আছে। এর আগেও আপনারা আমার এই আস্থার দাম দিয়েছেন আশা করি এবার আপনারা এর প্রতিদান দিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করবেন।

যুবলীগ নেতা জাকির হোসেনের পরিচালনায় এসময় সভাপতির বক্তব্য রাখেন ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মানিক মিয়া।

এছাড়া আরো বক্তব্য রাখেন, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী নাসির উদ্দীন, আওয়ামী লীগ নেতা মাসুক মিয়া, আলমগীর হোসেন, ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমীর উদ্দীন, সাধারণ সম্পাদক শামীম আহমেদ সেলিম, বরইকান্দির সাবেক মেম্বার কামাল উদ্দিন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কবির আহমদ, জেলা আওয়ামী লীগ নেতা মইনুল ইসলাম, যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক হেলাল বক্স, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবীব, সিরাজুল ইসলাম শিরুল,আফতাব কামাল রেকি, সাংবাদিক উত্তম কাব্য, যুবলীগ নেতা আইনুল কামাল মেকি প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত