সোমবার, , ১৭ ডিসেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১১ জুলাই, ২০১৮ ২২:২৯

বদরুজ্জামান সেলিমের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন

আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক কমিটি মনোনীত মেয়র পদপ্রার্থী বদরুজ্জামান সেলিম বলেছেন- আমার রাজনীতির প্রধান নীতিই ছিল জনকল্যান। আমার পথ চলার প্রেরণার উৎস হচ্ছে জনগণের ভালবাসা। আমার এলাকাবাসী ও নগরীর সবকটি ওয়ার্ডের শুভাকাংখী ও শুভানুধ্যায়ীদের ভালবাসা ও উদ্দীপনা আমাকে কাংখিত বিজয় অর্জনে প্রেরণা জোগাবে। জনতার ভালবাসায় আমার বাস প্রতীক বিজয়ের পথে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

তিনি বুধবার আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে নগরীর ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ এলাকায় তাঁর প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ধোধন অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন। উদ্ধোধনের পুর্বে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন শাহী ঈদগাহ হাজারীবাগ জামে মসজিদের ইমাম মাওলানা মুহিবুর রহমান মিঠিপুরী। আনুষ্ঠানিক উদ্ধোধন করেন ঐতিহাসিক শাহী ঈদগাহ জামে মসজিদের সেক্রেটারী হাজী শোয়েব আহমদ। এলাকার বিশিষ্ট মুরব্বী হাজী মানিক মিয়ার সভাপতিত্বে ও হাজী সাইস্তা মিয়ার পরিচালনায় প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্ধোধনী অনুষ্ঠানে নগরীর ২৭টি ওয়ার্ডের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ছাড়াও বিভিন্ন  শ্রেনীপেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুন নুর, এনাম আহমদ, হাজী ইলিয়াস মানিক, ওয়াহিদুজ্জামান রানা, সমাজসেবী আমিনুর রশীদ খোকন, লিটন আহমদ, জিল্লুর রহমান মনি, আব্দুল করিম জোনাক প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত