নিজস্ব প্রতিবেদক

১৩ জুলাই, ২০১৮ ১৩:০৬

ষড়যন্ত্র করে কোন লাভ হবে না, সিলেটবাসী আমার সঙ্গে আছেন: আরিফ

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, জনসেবাকে ইবাদত হিসেবে জীবনের সাথে সম্পৃক্ত করে নিয়েছি। সিলেটবাসীর দেয়া আমানত রক্ষা করতে বিগত দিনে নগরীর উন্নয়নে কাজ করেছি। কিন্তু সিলেটবাসী অবগত আছেন, আমাকে নির্বাচিত করার পর থেকে বিগত ৫ বছর আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। ষড়যন্ত্রের নীল নকশা এখনো অব্যাহত আছে। কিন্তু কোন ষড়যন্ত্রই আমাকে নগরবাসীর কাছ থেকে বিচ্ছিন্ন করতে পারেনি-পারবে না। কারণ অন্যায়ের সাথে অতীতে যেমন আপোষ করিনি, ভবিষ্যতেও করব না।

অতীতের ন্যায় আগামী দিনেও সিলেটের মানুষের জন্যে-নগরীর উন্নয়নের জন্যে কাজ করে যেতে চাই উল্লেখ করে আরিফুল হক চৌধুরী বলেন, ‘ষড়যন্ত্র করে কোন লাভ হবে না, কারণ সিলেটবাসী আমার সঙ্গে আছেন।’

শুক্রবার (১৩ জুলাই) সকালে সিলেট মহানগরীর কুয়ারপাড় পয়েন্ট, খুলিয়াটুলা শেখঘাট পয়েন্টসহ সংলগ্ন পাড়া মহল্লায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

এ সময় আরিফুল হক চৌধুরী এলাকাবাসী, ব্যবসায়ী, সুশীল সমাজ, পথচারীসহ এলাকার সর্বস্তরের মানুষের দোয়া এবং ধানের শীষ প্রতীকে ভোট প্রদানের অনুরোধ জানান।

গণসংযোগকালে বিএনপি কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, খেলাফত মজলিস সিলেট মহানগরের সহসভাপতি আব্দুল হান্নান তাপাদার, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুস শুক্কুর, স্থানীয় এলাকাবাসীর মধ্যে ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি আফতাবুর রহমান বকুল, বিএনপি নেতা এডভোকেট জাহেদ আহমদ, সাবেক ছাত্রদল নেতা শাকিল মোর্শেদ, বিএনপি নেতা আব্দুস সামাদ, আব্দুল খালিক, মর্তুজা মিয়া, আব্দুল করিম, ওয়াহিদ মিয়া, শামীম আহমদ, আলকাস মিয়া, মুরাদ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

আরিফুল হক চৌধুরী ছাড়াও ২০ দলীয় জোটের নেতাকর্মী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে এলাকায় এলাকায় ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন।

আপনার মন্তব্য

আলোচিত