আজ সোমবার, , ২০ আগস্ট ২০১৮ ইং

নিউজ ডেস্ক

১৬ জুলাই, ২০১৮ ২২:৩৩

অপপ্রচার চালিয়ে নৌকার বিজয় ঠেকানো যাবে না: কামরান

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, কোনো কোনো প্রার্থী সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে নগরবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। কিন্তু তারা এটা জানেন না যে, অপপ্রচার চালিয়ে নগরবাসীকে বিভ্রান্ত করা যাবে না। কোনোভাবেই ঠেকানো যাবে না নৌকার বিজয়। কে কী অপরাধে কারাগারে ছিলেন নগরবাসীর তা জানা আছে। তাই নিজের অপরাধের দায়ভার সরকারের ওপর চাপিয়ে কোনো লাভ নেই।

সোমবার (১৬ জুলাই) সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির হাবিবুর রহমান লাইব্রেরি হলে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ-এর চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ড. তৌফিক রহমান চৌধুরী।

সভাপতির বক্তব্যে ড. তৌফিক বলেন, নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। তাই আমরা সবাই নৌকা প্রতীকের সমর্থনে ঐক্যবদ্ধ। সভায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা নৌকা প্রতীকের পক্ষে সমর্থন প্রকাশ করেন।

মেট্রোপলিটন ইউনিভার্সিটির সহকারী প্রক্টর অ্যাডভোকেট আব্বাস উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন- সিনিয়র সাংবাদিক আল-আজাদ, বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল ইসলাম, অর্থনীতি বিভাগের ভারপ্রাপ্ত প্রধান বিউটি নাহিদ সুলতানা, অ্যাডভোকেট শাহী শাহা ফরিদ, শিক্ষার্থী জাওয়াদ ইবনে জাহিদ খান, সায়মন, ফারহান ও সাদিক। উপস্থিত ছিলেন জাবেদ আদনান, রুবেল আহমদ মাসুম, অনুপম দত্ত, জাকিরীন আহমেদ প্রমুখ। 

আপনার মন্তব্য

আলোচিত