সিলেটটুডে ডেস্ক

১৭ জুলাই, ২০১৮ ১৮:২৭

মাছুদীঘিরপাড়ে কামরানের সমর্থনে সভা

সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে মাছুদীঘিরপাড়ে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ জুলাই) দুপুরে এ পথসভার আয়োজন করা হয়। এলাকার মুরুব্বি আলতাফ হোসেন লস্করের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কামরান সকলের দোয়া ও সমর্থন চান।

এ সময় তিনি বলেন, দীর্ঘদিন আমি সিলেট নগরবাসীর সেবা করেছি। সেবক হিসেবে সবার কাছেই আমি পরীক্ষিত। তাই উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকার পক্ষে ইতিমধ্যেই গণজোয়ার উঠেছে। আমার বিশ্বাস নির্বাচনে নৌকা বিজয়ী হবে।

কামরান বলেন, কোনো কোনো প্রার্থী সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে নগরবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। কিন্তু তারা এটা জানেন না যে, অপপ্রচার চালিয়ে নগরবাসীকে বিভ্রান্ত করা যাবে না। কোনোভাবেই ঠেকানো যাবে না নৌকার বিজয়। আমি মনে করি প্রার্থী যখন নিজেকে দুর্বল ভাবেন তখনই এ ধরনের অপপ্রচার চালান।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকার, এলাকার মুরুব্বি সোনা মিয়া, সাহেদ বকস, দিলোয়ার হোসেন, সাদ্দাম খান, মিনহাজ খান, জাফর খান, সুব্রত সামন্ত সরকার, শাহদাত খান, আফজল হোসেন লস্কর, দেলোয়ার হোসেন দিলু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত