সিওমেক প্রতিনিধি

১৭ জুলাই, ২০১৮ ১৯:১৭

ওসমানী হাসপাতালে ‘ধর্ষণের’ ঘটনায় তদন্ত কমিটি গঠন

সিলেট ওসমানী মেডিকেল কলেজ (সিওমেক) হাসপাতালে শিক্ষানবিস চিকিৎসক দ্বারা রোগীর স্বজনকে ধর্ষণের অভিযোগে ৫ সদস্য কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

মঙ্গলবার (১৭ জুলাই) এ তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন ওসমানী হাসপাতালের উপ-পরিচালক ডা. দেবব্রত রায়।

সিলেটটুডে টোয়েন্টিফোরকে তিনি জানান, হাসপাতালের নাক-কান-গলা বিভাগীয় প্রধান ডা. এস কে সিনহাকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

তিনি আরো জানান, আগামী ৭ কর্মদিবসের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে। এছাড়া ক্লিনিক্যাল রিপোর্ট আসতে আরো ২/৩ দিন লাগতে পারে।

এ বিষয়ে ডা. এস কে সিনহা বলেন, তদন্ত কমিটির বিষয়ে শুনেছি তবে এখনো আমি কোন নির্দেশনা পাইনি। নির্দেশনা পাওয়ার পর কাজ শুরু করবো।

প্রসঙ্গত, গতকাল সোমবার ভোরবেলা হাসপাতালের তৃতীয় তলার ৭ নম্বর ওয়ার্ডে এক রোগীর সাথে থাকা স্বজনকে ধর্ষণের অভিযোগ উঠে সেই ওয়ার্ডের দায়িত্বে থাকা শিক্ষানবিস চিকিৎসক মাকামে মাহমুদের বিরুদ্ধে।

পরবর্তীতে ভিকটিমের স্বজন হাসপাতাল কর্তৃপক্ষ বরাবর লিখিত অভিযোগ করলে হাসপাতাল কর্তৃপক্ষ বৈঠকের পর অভিযুক্ত মাহমুদকে পুলিশে স্থানান্তর করেন। পরে ভিকটিমের বাবা বাদী হয়ে সিলেটের কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত মাকামে মাহমুদ ময়মনসিংহ জেলার মুক্তাগাছা এলাকারা মোখলেছুর রহমানের ছেলে। তিনি সিলেট ওসমানী মেডিকেলের ৫১ তম ব্যাচের শিক্ষার্থী।

আপনার মন্তব্য

আলোচিত