সিলেটটুডে ডেস্ক

১৮ জুলাই, ২০১৮ ১৭:৪১

কামরানের সমর্থনে জেলা কৃষক লীগের বর্ধিত সভা

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন কামরানের সমর্থনে বর্ধিত সভা করেছে সিলেট জেলা কৃষক লীগ।

বুধবার (১৮ জুলাই) দুপুরে নগরীর সোবহানীঘাট পয়েন্টে এ সভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা বলেন, নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক। এ প্রতীকের ডাকেই একাত্তরে বাংলার দামাল ছেলেরা জীবনবাজি রেখে হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে স্বাধীনতার সূর্য ছিনিয়ে এনেছে। সেই স্বাধীনতার প্রতীক নিয়ে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তাই কামরানের নৌকা প্রতীকের সমর্থনে স্বাধীনতা প্রিয় নগরবাসী আজ ঐক্যবদ্ধ। নগরবাসী যে কোন মূল্যে স্বাধীনতা ও মহান মুক্তিযুদ্ধের সুনাম অক্ষুন্ন রাখতে দৃঢ়প্রতিজ্ঞ।

বক্তারা ৩০ জুলাই নৌকা প্রতীককে বিজয়ী করতে নগরবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান।

সিলেট জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ শামসুল ইসলামের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল ও মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র।

কৃষক লীগ নেতা শাহ আহমেদুর রবের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষক লীগ নেতা হাজী তেরাব আলী, খলকু মিয়া, জামাল চৌধুরী, সোহেল তালুকদার, আবুল হোসেন, জমির উদ্দিন, জকিগঞ্জ উপজেলা কৃষক লীগের আব্দুল আহাদ, আবু মিয়া,আঙ্গুর মিয়া, ইসমাইল আলী, আব্দুল মান্নান, রশিদ আলী, আলাল আহমদ, কানাইঘাট উপজেলা কৃষক লীগের আব্দুল আহাদ,আফতাব আলী ও সোহরাব আলী প্রমুখ।

সভা শেষে নেতৃবৃন্দ নৌকা প্রতীক সমর্থনে সোবহানীঘাট থেকে বন্দরবাজার এলাকা পর্যন্ত নির্বাচনী গণসংযোগে অংশ নেন।

আপনার মন্তব্য

আলোচিত