সিলেটটুডে ডেস্ক

১৮ জুলাই, ২০১৮ ১৮:৪৫

প্রার্থী হিসেবে যারা নিজেদের দুর্বল ভাবেন তারাই অপপ্রচার চালান: কামরান

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, কেউ কেউ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য পরিকল্পিতভাবে অপতৎপরতা চালাচ্ছেন, অবাধে ভিত্তিহীন কথাবার্তা বলছেন। আমি মনে করি প্রার্থী হিসেবে যারা নিজেদের দুর্বল ভাবেন তারাই অপপ্রচার চালান।

বুধবার (১৮ জুলাই) সকালে নগরীর শামীমাবাদ গলির মুখ, বর্ণমালা পয়েন্ট, নরসিংটিলা বাগবাড়ি নুরানী মসজিদ এলাকায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

বদর উদ্দিন আহমদ কামরান বলেন, নির্বাচনকে ঘিরে সিলেট নগরীতে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। আমাদের বিশ্বাস নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হবে।

তিনি বলেন, সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে নগরবাসীকে বিভ্রান্ত করার অপচেষ্টা করা হচ্ছে। কিন্তু তারা এটা জানেন না যে, অপপ্রচার চালিয়ে নগরবাসীকে বিভ্রান্ত করা যাবে না। কোনোভাবেই ঠেকানো যাবে না নৌকার বিজয়।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। শিক্ষা, স্বাস্থ্যসহ প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের সুফল পাচ্ছেন সিলেটসহ পুরো দেশবাসী।

তিনি বলেন, বাংলাদেশ এখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। সরকারের প্রতিটি কাজ বিশ্বে প্রশংসিত হচ্ছে। তাই দেশের সর্বস্তরের জনতা আওয়ামী লীগকেই দেশ পরিচালনার দায়িত্বে রাখতে চান। এবারের সিটি নির্বাচনেও সিলেট নগরবাসী নৌকার পক্ষে স্বত:স্ফূর্ত সমর্থন জানাচ্ছেন। তারা মূল্যবান ভোট দিয়ে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন বাগবাড়ি নুরানী মসজিদের মোতওয়াল্লি হাজী মাসুক মিয়া, অধ্যাপক সামছুল আলম, স্বাপন দাস, খিজির হায়াত, হিরণ খান, আব্দুল লতিফ, মো. তজমুল হোসেন, বাবলা আহমদ, মো. জাহিদ সারওয়ার, শ্যামল সিংহ, মো. শাহাজাহান, জামিল আহমদ, অরুন দেবনাথ সাগর, সাবু আহমদ, কমেদ খান, কামাল আহমদ, আব্দুর রহিম, সুজন আহমদ, কামাল আহমদ, আব্দুল রহমান, সিরাজুল ইসলাম শামীম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত