বিশ্বনাথ প্রতিনিধি

৩১ জুলাই, ২০১৮ ১৮:৪৩

বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাবের অভিষেক

‘বিশ্ব এখন হাতের মুঠোয়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে ‘বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব’র অভিষেক অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জুলাই) দুপুরে উপজেলা বিআরডিবি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার।

তিনি তাঁর বক্তব্যে বলেন, এখন আর আগের মতো প্রিন্ট পত্রিকার অপেক্ষা করতে হয় না। কারণ যে কোন জায়গার সংবাদ অনলাইনের মাধ্যমে তাৎক্ষনিকভাবে বিশ্বের মানুষের কাছে পৌঁছে দেয়া যায়।

দেরীতে হলেও বিশ্বনাথে ‘বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব গঠন করায় বিশ্বনাথের সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বিশ্বনাথ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে যেমন নিউজ পোর্টাল জনপ্রিয় হয় তেমনি যিনি সংবাদটি উপস্থাপন করেন তিনিও জনপ্রিয় হয়ে ওঠেন। অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্যে প্রশিক্ষণের ব্যবস্থা করার আশ্বাস দেন তিনি।

অনলাইন প্রেসক্লাব সভাপতি কামাল মুন্নার সভাপতিত্বে ও সম্পাদক আক্তার আহমদ শাহেদ এবং সদস্য নবীন সুহেলের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ‘বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম, দৌলতপুর ইউনিয়ন চেয়ারম্যান আমির আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুর রহমান সাঈদ, সাবেক সভাপতি আব্দুল আহাদ, জাহাঙ্গীর আলম খায়ের, প্রেসক্লাব সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সহসভাপতি আশিক আলী, বিআরডিবির চেয়ারম্যান মহব্বত আলী জাহান ও বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলী।

এর আগে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন অনলাইন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শুকরান আহমদ রানা ও বদরুল ইসলাম মহসিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রুহেল উদ্দিন, ব্যবসায়ী নিজাম উদ্দিন, শফিক আহমদ, বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাবের সদস্য মিছবাহ উদ্দিন, আব্দুস সালাম জুনেদ, আব্দুল বাছিত, মোশাহিদ আলী, শরিফ উদ্দিনসহ আরও অনেকে।

আপনার মন্তব্য

আলোচিত