গোলাপগঞ্জ প্রতিনিধি

০৮ আগস্ট, ২০১৮ ১২:৪৩

গোলাপগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

সিলেটের গোলাপগঞ্জে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে দুইজন যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো চার যাত্রী।

বুধবার (৮ আগস্ট) সকাল সাড়ে ১০টা দিকে সিলেট-জকিগঞ্জ রোডের হেতিমগঞ্জ মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সিলেট-জকিগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে। পুলিশ ট্রাক চালককে আটক করেছে।

নিহতরা হলেন উপজেলার পৌরর এলাকার ঘোগারকুল গ্রামের মৃত সিকন্দর আলীর পুত্র সিএনজি চালক সুরুজ আলী (৪০) ও তার বড় ভাই তরমুজ আলী (৪৫)। আহতদের মধ্যে গোলাপগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান (৪৫) ছিলেন।

ট্রাক চালক মুজিবুর রহমান (২৫) কে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।
আহতদের স্থানীয়দের সহায়তায় আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বিয়ানীবাজার থেকে বালু বোঝাই একটি ট্রাক সকাল সাড়ে ১০টা দিকে সিলেট-জকিগঞ্জ রোডের হেতিমগঞ্জ মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে সংঘর্ষ হয় এতে সিএনজিতে থাকা যাত্রীরা আহত হন। এ ঘটনায় হাসপাতালে নেয়ার পথে দুইজনের মৃত্যু হয়। ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যায়। বিক্ষুব্ধ জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে গোলাপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুইজন নিহত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে।

 

আপনার মন্তব্য

আলোচিত