নিজস্ব প্রতিবেদক

১১ আগস্ট, ২০১৮ ১৫:২৯

ভোট কেন্দ্র পরিদর্শনে সিআরটি

সিসিক নির্বাচন

অনিয়মের অভিযোগে স্থগিত হওয়া সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনের দু’টি কেন্দ্র ও সংরক্ষিত ৭নং ওয়ার্ডের ১৪টি কেন্দ্রে শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয় ভোটগ্রহণ চলছে নির্বিঘ্ন ভাবে।

এদিকে স্থগিত হওয়া দুটি কেন্দ্র হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গাজী বোরহান উদ্দিন গরম দেওয়ান ভোট কেন্দ্র দুইটি পরিদর্শন করেছে নগর পুলিশের বিশেষায়িত দল ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি)।

শনিবার (১১ আগস্ট) দুপুর ২টার দিকে পুলিশের বিশেষ দলটির একটি ইউনিটকে দেখা যায় হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করতে। এ কেন্দ্র পরিদর্শনের পরপরই তারা ২৪নং ওয়ার্ডের গাজী বোরহান উদ্দিন গরম দেওয়ান কেন্দ্রের দিকে রওনা হন।

প্রসঙ্গত, গত ৩০ জুলাইয়ের সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে অনিয়মের অভিযোগে ২৪নং ওয়ার্ডের গাজি বোরহান উদ্দিন গরম দেওয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২৭নং ওয়ার্ডের হবিনন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহন স্থগিত করেছিল নির্বাচন কমিশন।

পরে ১ আগস্ট নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আজ শনিবার ১১ আগস্ট পুনঃভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে এ দুই কেন্দ্রে।

আর বিষয়টি এই দুই কেন্দ্রের আইনশৃঙ্খলা পরিস্থিতি বিবেচনায় রেখে নিরাপত্তা নিশ্চিতে সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। তাই  র‌্যাব-পুলিশ-বিজিবি মোতায়েন করার পাশাপাশি বিশেষায়িত পুলিশ দল সিআরটিকেও দায়িত্ব দেওয়া হয়।




আপনার মন্তব্য

আলোচিত