নিজস্ব প্রতিবেদক

১২ আগস্ট, ২০১৮ ১৪:৫৩

ছাত্রদল নেতা রাজুর লাশ পরিবারের কাছে হস্তান্তর

সিলেট নগরীর কুমারপাড়ায় ছাত্রদলের দু’পক্ষের গোলাগুলিতে নিহত সাবেক ছাত্রনেতা ফয়জুল হক রাজুর লাশ হস্তান্তর করা হয়েছে।

রোববার (১২ আগস্ট) দুপুর দেড়টার দিকে তার পরিবারের সদস্যদের কাছে এ লাশ হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করে হাসপাতাল কর্তৃপক্ষ।

এর আগে গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর কুমারপাড়াস্থ বাসার সামনে বিজয় মিছিল চলাকালে ছাত্রদলের একপক্ষের ওপর অন্যপক্ষের হামলার ঘটনা ঘটে। এসময় রাজুসহ তিন ছাত্রদল নেতা গুরুতর আহত হন। পরে তাদের চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাজুকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।

পরে রোববার সকাল সাড়ে ১১টার দিকে রাজুর লাশ সুরতহাল ও ময়নাতদন্তের জন্য সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে নেয়ার পর তা সম্পন্ন শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। এদিকে পুলিশ সূত্রে জানা যায়, রাজুর শরীরে ২২টিরও বেশি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এ হত্যার ঘটনায় এখনো পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি এবং জড়িত কাউকে এখনো আটক করা সম্ভব হয়নি। তবে এ বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এদিকে লাশটি বুঝে পাওয়ার সত্যতা নিশ্চিত করে তার স্বজনরা জানান, দাফন শেষে হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

আহত অবস্থায় উজ্জ্বল ও লিটন নামের দুই ছাত্রদল কর্মীকে এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রসঙ্গত, নিহত ফয়জুল হক রাজু সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক। তার গ্রামের বাড়ি মৌলভীবাজারের রাজনগর উপজেলার শাহপুর গ্রামে।

আপনার মন্তব্য

আলোচিত