সিলেটটুডে ডেস্ক

১২ আগস্ট, ২০১৮ ১৯:১৯

‘অতিরিক্ত রক্তক্ষরণে’ ছাত্রদল নেতা রাজুর মৃত্যু

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহপ্রচার সম্পাদক ফয়জুর রহমান রাজুর মৃত্যু হয়েছে অতিরিক্ত রক্তক্ষরণে। ময়নাতদন্ত প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি মোশারফ হোসেন বলেন, রাজুর শরীরের অসংখ্য ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার মাথার আঘাতটি গুরুতর। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

ওসি মোশারফ হোসেন আরও জানান, রোববার ময়নাতদন্ত শেষে রাজুর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে তার পরিবার থেকে এখনও থানায় কোনও অভিযোগ করা হয়নি।

রোববার (১২ আগস্ট) রাজুর প্রথম নামাজে জানাজা নগরীর উপশহরে অনুষ্ঠিত হয়। এরপর সেখান থেকে তার লাশ মৌলভীবাজারের রাজনগর উপজেলার শাহপুর গ্রামের উদ্দেশে বেলা সাড়ে ৩টার দিকে নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ এশা দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে।

এর আগে দুপুর দেড়টার দিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রাজুর ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

এদিকে রাজুর লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন ছাত্রদলের বিদ্রোহী গ্রুপের নেতাকর্মীরা। এ সময় তারা রাজুর হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আজিজুল হোসেন আজিজ জানান, রাজুকে কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য আব্দুর রকিব গ্রুপের নেতাকর্মীরা পরিকল্পিতভাবে হত্যা করেছে। রাজুসহ অন্যরা জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি বাতিলের পক্ষে আন্দোলনসহ নানা কর্মসূচি পালন করে।

এই বিষয়ে জানতে কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য আব্দুর রকিবের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, শনিবার (১১ আগস্ট) সিলেটে ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে রাজু নিহত হন।

আপনার মন্তব্য

আলোচিত