নিজস্ব প্রতিবেদক

১৩ আগস্ট, ২০১৮ ২২:৩৯

রাজু হত্যা: ২৩ জনের নামে থানায় এজাহার

ছাত্রদল নেতা ফয়জুল হক রাজু হত্যার ঘটনায় ২৩ জনের নাম উল্লেখ করে থানায় এজাহার জমা দেওয়া হয়েছে। সোমবার (১৩ আগস্ট) রাতে এ এজাহার জমা দেওয়া হয় বলে সিলেটটুডে টোয়েন্টিফোরকে জানান সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন।

এসময় তিনি এজাহারে নাম থাকা ব্যক্তিকের নাম জানাতে অপারগতা প্রকাশ করে বলেন, এখনো মামলা রেকর্ড করা হয়নি বলে মামলার স্বার্থে কারো নাম প্রকাশ করা যাচ্ছে না।

এর আগে রোববার (১২ আগস্ট) বিকেলে ছাত্রনেতা রাজু হত্যার ঘটনায় তিন ছাত্রদল নেতা জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি লিটন আহমদ, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান মুন্না ও জেলা ছাত্রদলের বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক (পদত্যাগকারী) আনোয়ার হোসেন রাজুকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয় পুলিশ।

প্রসঙ্গত, শনিবার রাতে নগরীর কুমারপাড়ায় নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর বাসার সামনে বিজয় উল্লাস চলাকালে প্রতিপক্ষের হামলার খুন হন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ফয়জুল হক রাজু। এসময় আহত হন আরও দুই ছাত্রদল নেতা।

জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে অভিযোগ ওঠেছে। ফয়জুল হক রাজু কমিটির বিপক্ষে ছিলেন। কমিটির পক্ষের নেতাকর্মীরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলেও অভিযোগ ওঠেছে।

আপনার মন্তব্য

আলোচিত