সিলেটটুডে ডেস্ক

১৪ আগস্ট, ২০১৮ ১৩:৫৫

সিলেটে নতুন বিভাগীয় কমিশনার

সিলেটে নতুন বিভাগীয় কমিশনার নিয়োগ দিয়েছে সরকার। সোমবার (১৩ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা আদেশ মঙ্গলবার প্রকাশ করা হয়েছে। সিলেটের সাথে রংপুর ও বরিশাল বিভাগেও বিভাগীয় কমিশনার নিয়োগ দেয়া হয়েছে। এর পাশাপাশি নয় অতিরিক্ত সচিবের দপ্তর বদল করা হয়েছে।

সিলেটের বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ দেয়া হয়েছেন মন্ত্রীপরিষদ বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মোহাম্মদ মেজবাহউদ্দিন।

আর দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক মোহাম্মদ জয়নুল বারী রংপুর এবং দারিদ্র্যপীড়িত অঞ্চলে স্কুল ফিডিং প্রোগ্রাম প্রকল্পের প্রকল্প পরিচালক রাম চন্দ্র দাস বরিশালের বিভাগীয় কমিশনার নিয়োগ পেয়েছেন।

এদিকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক আবু সৈয়দ মোহাম্মদ হাশিম এই অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ পেয়েছেন।

আর দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালকের দায়িত্ব চালিয়ে আসা মো. রিয়াজ আহমেদকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মাকসুদুর রহমান পাটোয়ারীকে জাতীয় যাদুঘরের মহাপরিচালক এবং তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোশাররফ হোসেনকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের সচিব নিয়োগ দিয়েছে সরকার।

পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত অতিরিক্ত সচিব শেখ মো. কাবেদুল ইসলামকে স্থানীয় সরকার বিভাগের ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্য পুওরেস্ট প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে।

কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সৈয়দ আহমেদকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলির আদেশাধীন যাহিদা খানমকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে এবং অর্থ বিভাগে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব মো. রেজাউল আহসানকে মন্ত্রীপরিষদ বিভাগে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত