কমলগঞ্জ প্রতিনিধি

১৬ আগস্ট, ২০১৮ ১৭:০০

কমলগঞ্জে ৪৭৪৭ জনকে ভিজিএফ চাল বিতরণ

ঈদুল আজহা উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা ও কমলগঞ্জ সদর ও মাধবপুর ইউনিয়নে ৪৭৪৭ জন গরীব ও দু:স্থ লোকের মধ্যে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) দিনব্যাপী চারটি পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

অনুষ্ঠানে কমলগঞ্জ পৌরসভায় ৩০৭১, কমলগঞ্জ সদর ইউনিয়নে ৮১৫ ও মাধবপুর ইউনিয়নে ৮৬১ হতদরিদ্র পরিবারকে জনপ্রতি ২০ কেজি ভিজিএফ এর চাল বিতরণ করা হয়।

বৃহস্পতিবার দুপুর ১২টায় কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে ৪টি ওয়ার্ড ও বেলা সাড়ে ১২টায় উপজেলার আদমপুর রোডে মেয়রের ব্যক্তিগত কার্যালয়ের সম্মুখে ৫টি ওয়ার্ডে হতদরিদ্র পরিবারের মধ্যে চাল বিতরণী অনুষ্ঠানে কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের সভাপতিত্বে ও কাউন্সিলর মো. আনোয়ার হোসেনের পরিচালনায় ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাউন্সিলর রমুজ মিয়া, সৈয়দ জামাল হোসেন, আনছার শোকরানা মান্না প্রমুখ।

দুপুর ১টায় কমলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সমাজসেবক হারুন আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ।

দুপুর ২টায় মাধবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানুর সভাপতিত্বে ও ইউপি সদস্য রনজিৎ কুমার সিংহের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আশিদ আলী, সম্পাদক লক্ষী নারায়ণ সিংহ, আওয়ামী লীগ নেতা শ্যামকুমার সিংহ, বিপ্লব কুমার সিংহ প্রমুখ।

এসব অনুষ্ঠানসমূহে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত