সিলেটটুডে ডেস্ক

১৬ আগস্ট, ২০১৮ ২১:৪৮

‘প্রকৃত ইতিহাস না জানায় বিভ্রান্ত হচ্ছে বর্তমান প্রজন্ম’

জাতীয় শোক দিবস উপলক্ষে যুগান্তর স্বজন সমাবেশ, সিলেট আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেছেন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস না জানার কারণেই বিভ্রান্ত হচ্ছে বর্তমান প্রজন্ম। প্রকৃত ইতিহাস সম্পর্কে প্রজন্মকে অবগত করা না গেলে ভবিষ্যতে দেশ ও জাতির জন্য অশনিসংকেত বয়ে আনবে।  

দৈনিক যুগান্তর সিলেট ব্যুরোতে বুধবার সন্ধ্যায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা আবৃত্তি করা হয়।

সিলেট জেলা স্বজন’র সভাপতি প্রভাষক সুমন রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দৈনিক যুগান্তর’র সিলেট ব্যুরো ইনচার্জ সংগ্রাম সিংহ। বিশেষ অতিথি ছিলেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ রেণু, স্বজন সমাবেশ’র বিভাগীয় সমন্বয়ক সহকারী অধ্যাপক প্রণব কান্তি দেব ও ঢাবির শিক্ষক প্রাক্তন স্বজন রেজওয়ানুল হক মাসুদ।

স্বজন সুবিনয় আচার্য রাজুর উপস্থাপনায় বক্তব্য রাখেন, যুগান্তর’র ফটোগ্রাফার মামুন হাসান, স্বজন মো. সোহান মিয়া, শাওন আহমদ, যীশু আচার্য, জান্নাতুল ফেরদৌস তারিন, জয় চক্রবর্তী, মো. নিহাম মতিন ও সৌরভ আচার্য।

সভার শুরুতে কালো ব্যাজ ধারণ ও ১৫ আগস্টের শহিদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। আলোচনা শেষে বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা আবৃত্তি ও গান পরিবেশিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত