বিশ্বনাথ প্রতিনিধি

১৯ আগস্ট, ২০১৮ ১৭:৩৮

অধ্যক্ষ আব্দুল মুকিদ আর নেই

সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস দ্বিপাক্ষিক হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ ও উপজেলা আওয়ামী লীগ নেতা মো. আব্দুল মুকিদ (৪৫) আর নেই।

রোববার (১৯ আগস্ট) দুপুর ২টার দিকে ব্রেইন স্ট্রোকজনিত কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি মা, দুই ভাই, দুই বোন, স্ত্রী ও দুই ছেলেসহ দেশে বিদেশে অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার রাত ৯টায় তার নিজ গ্রাম দেওকলস ইউনিয়নের কান্দিগ্রামে জানাজার নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার পরিবার সূত্রে জানা যায়।

খোঁজ নিয়ে জানা যায়, রোববার দুপুরে সিলেট যাবার পথে ঢাকা-সিলেট মহাসড়কের লালাবাজারে মোটরসাইকেলযোগে পৌঁছলে হঠাৎ করে তিনি মাটিতে লুটে পড়েন। তার শারীরিক অবস্থা বেগতিক দেখে উপস্থিত জনতা তাকে লালাবাজারস্থ তার এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যান। এ সময় আত্মীয়ের বাড়ির লোকজন তাকে সিলেট নগরীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট-২ আসনের এমপি ইয়াহইয়া চৌধুরী এহিয়া, সাবেক এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সাধারণ সম্পাদক রুহেল উদ্দিন, যুগ্ম সম্পাদক নবীন সুহেল, কোষাধ্যক্ষ আখতার আহমদ শাহেদ, প্রচার সম্পাদক মিছবাহ উদ্দিন, কার্যনির্বাহী সদস্য এমআর টুনু তালুকদার, কামাল মুন্না প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত