হবিগঞ্জ প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৮:৪০

হবিগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

হবিগঞ্জে উপজেলা পর্যায়ে অনুর্ধ্ব-১৭ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বিকেলে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মর্জিনা খাতুনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা দেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জিয়া উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, সহসভাপতি শহিদুর রহমান লাল, আলী ইদ্রিস হাইস্কুলের প্রধান লায়ন মো. লিটন মিয়া, এডভোকেট মো. আবু জাহির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়ন মো. আসাদুজ্জামানসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

টুর্নামেন্টে সদর উপজেলার ৮টি ইউনিয়ন থেকে ৮টি দল নেয়। প্রথম খেলায় অংশ নেয় তেঘরিয়া বনাম লুকড়া ইউনিয়ন। পরে অতিরিক্ত সময়ে কোন দল গোলের দেখা না পাওয়ায় খেলা গড়ায় ট্রাইবেকারে। এতে ৩-২ গোলে লুকড়া ইউনিয়নকে পরাজিত করে তেঘরিয়া ইউনিয়ন। উপজেলা পর্যায়ে যে দল চ্যাম্পিয়ন দল জেলা পর্যায়ে অংশ নেবে। পরবর্তীতে জেলা পর্যায় থেকে একটি দল বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।

উদ্বোধনী খেলা পরিচালনা করেন আব্দুল মোতালিব মমরাজ। সহকারী রেফারী ছিলেন সহিদুর রহমান লাল এবং আব্দুস সহিদ। খেলোয়ার বাছাই কমিটির দায়িত্বে রয়েছেন আব্দুর রহমান এবং মুক্তিযোদ্ধা সিদ্দিক আলী।

আপনার মন্তব্য

আলোচিত