ডেস্ক রিপোর্ট

০৯ জুলাই, ২০১৫ ২১:৫১

লুটপাট এখন দেশের অর্থনীতির মূল বিষয়: খন্দকার মুক্তাদির

বিএনপি নেতা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, বর্তমান অবৈধ সরকারের আমলে লুটপাট এখন দেশের অর্থনীতির মূল বিষয় তথা চাবিকাঠিতে পরিণত হয়েছে। লুটপাট যখন কোনো দেশের মূল বিষয় হিসেবে দাঁড়িয়ে যায়, দেশের অর্থনীতির চাবিকাঠিতে পরিণত হয়, তখন সেই দেশ আর এগুতে পারে না।

আজ বৃহস্পতিবার (৯ জুন) সিলেট সদর উপজেলা ছাত্রদল আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

তিনি আরো বলেন, রমযানের এই বিশেষ রহমতের দিনে যখন দেশবাসীর নিশ্চিন্তমনে ইবাদত বন্দেগীতে মশগুল থাকার কথা সেখানে হাজার হাজার নেতাকর্মী আজ সরকারের নির্মম নীপিড়নের কারনে ঘরবাড়ীতেই থাকতে পারছে না। তিনি উপস্থিত নেতাকর্মীদের সকল অত্যাচার, নীপিড়নের বিরুদ্ধে ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তোলার আহবান জানান।

জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক রাহাত চৌধুরী মুন্না ও সিনিয়র যুগ্ম সম্পাদক মকসুদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদল সভাপতি নূরুল আলম সিদ্দিকি খালেদ, মহানগর সাধারন সম্পাদক আবু সালেহ মোঃ লোকমান, জেলা সহসভাপতি চৌধুরী মোঃ সোহেল, মহানগর সহ-সাধারন সম্পাদক এমদাদুল হক স্বপন প্রমুখ।

স্থানীয় বিএনপি ও যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল আলীম দীপক, আইয়ুব আলী সজিব, জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, বদরুল ইসলাম আজাদ, গৌছ উদ্দিন পাখি, হাবিবুর রহমান হাবিব, মকবুল আলী, ফয়জুর রহমান, মাছুদ আলী মাছুম, সাইফুল ইসলাম, রফিক দেওয়ান, মালেক আহমদ প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত