রবিবার, , ১৮ নভেম্বর ২০১৮ ইং

সুনামগঞ্জ প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর, ২০১৮ ১৭:১২

তৃতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা তাহিরপুর থানার ওসি

মাদক ও জঙ্গিবিরোধী অভিযানে তৃতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ চৌকস অফিসার হিসেবে নির্বাচিত হয়ে পুরস্কার গ্রহণ করলেন তাহিরপুর থানার অফিসার ইনচার্জ ওসি নন্দন কান্তি ধর। একই সাথে মাদক উদ্ধার অভিযানে জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে তাহিরপুর থানা নির্বাচিত হয়েছে।

বুধবার (১২ সেপ্টেম্বর) বিকেলে জেলা পুলিশ লাইনসে মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার (এসপি) মো বরকতুল্লাহ খান ক্রেস্ট, সম্মাননা স্মারক তুলে দেন ওসি নন্দন কান্তি ধরের হাতে।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হায়াত উন নবী, অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুব ও সুনামগঞ্জ জেলার দিরাই থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল, সদর থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল্লাহসহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

এদিকে আবারও জেলার শ্রেষ্ঠ চৌকস কর্মকর্তা হিসাবে মনোনীত করায় পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাহিরপুর থানার ওসিসহ অফিসার ও ফোর্সবৃন্দ।

অনুরূপভাবে পুরস্কৃত অন্যান্য পুলিশ কর্মকর্তারা মধ্যে এসআই মুহিত মিয়া ওয়ারেন্ট তামিলে পুরস্কৃত হন।

সভায় সুনামগঞ্জ পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান বলেন, আগস্ট মাসে জেলার পুলিশ কর্মকর্তারা অভিযান চালিয়ে মাদক, জঙ্গি, নাশকতাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করে। মাদক, সন্ত্রাস, জঙ্গি, নাশকতা মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তারসহ সার্বিক আইনশৃঙ্খলা বিষয়ে কাজ করায় জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়।

তিনি আরও বলেন, একজন পুলিশ অফিসারের উদ্দেশ্য সৎ থাকলে সে নিজেকে কতটা উচ্চতায় নিয়ে যেতে পারে তার জ্বলন্ত প্রমাণ মানবসেবার প্রদর্শক তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর। তার পরপর তিনবার সুনামগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়া সেটাই প্রমাণ করে।

আপনার মন্তব্য

আলোচিত