আজ সোমবার, , ২৪ সেপ্টেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

১৩ সেপ্টেম্বর, ২০১৮ ২০:৪৪

ওসমানীর জন্মশত বার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শুক্রবার

মহান মুক্তিযুদ্ধে মুক্তিবাহিনীর সর্বাধিনায়ক বঙ্গবীর জেনারেল মুহম্মদ আতাউল গণি ওসমানীর জন্মশত বার্ষিকী উদযাপন কমিটি সিলেটের উদ্যোগে ও বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেটের সার্বিক ব্যবস্থাপনায় শুক্রবার ‘বঙ্গবীর ওসমানী আমন্ত্রণ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে’র উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় ওসমানী নগর উপজেলার দয়ামীরস্থ বঙ্গবীর জেনারেল এম.এ.জি ওসমানীর পৈত্রিক ভূমিতে এই টুর্নামেন্টে’র উদ্বোধন অনুষ্ঠিত হবে।

প্রধান অতিথি হিসেবে খেলা উদ্বোধন করবেন উদযাপন কমিটির সদস্য সচিব ও সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-’৭১ এর সিলেট বিভাগীয় সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী (আবদাল)।

উদ্বোধনী খেলা অংশ গ্রহণ করবে ব্যারিস্টার সাইদুল হক ফুটবল একাডেমী চুনারুঘাট, হবিগঞ্জ বনাম বঙ্গবীর ওসমানী স্পোর্টিং ক্লাব দয়ামীর, ওসমানীনগর, সিলেট। খেলা পরিচালনায় থাকবে বঙ্গবীর ওসমানী স্পোর্টিং ক্লাব দয়ামীর। আগামী ১৫ সেপ্টেম্বর সেমিফাইনাল ও ১৭ সেপ্টেম্বর ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।  

‘বঙ্গবীর ওসমানী আমন্ত্রণ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ সফল ও সার্থক করার জন্য বঙ্গবীর ওসমানী অনুরাগী, ক্রীড়ামোদিসহ সর্বস্তরের জনসাধারণকে মাঠে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন বঙ্গবীর ওসমানী স্মৃতি সংসদ সিলেটের সভাপতি সৈয়ীদ আহমদ বহলুল ও সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ জুয়েল। 

আপনার মন্তব্য

আলোচিত