কমলগঞ্জ প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর, ২০১৮ ২১:০১

কমলগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপে পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন

মৌলভীবাজারের কমলগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার ফাইনালে ইসলামপুর ইউনিয়ন একাদশকে ২-১ গোলে পরাজিত করে কমলগঞ্জ পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকালে কমলগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ট্রফি বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কমিটি ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন ও সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক মো. সানোয়ার হোসেনের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে গেষ্ট অব অনার ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মো. আরিফুর রহমান ও কমলগঞ্জ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।
 
ফাইনাল খেলায় কমলগঞ্জ পৌরসভা একাদশের পক্ষে গোল দুটি করেন হারিস ও মাসুম। ইসলামপুর ইউনিয়ন একাদশের পক্ষে একমাত্র গোলটি করেন মঞ্জু। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ ও প্রতিযোগিতায় সর্বোচ্চ গোলদাতা হয়েছেন বিজয়ী দলের মাসুম। ম্যান অব দ্যা প্রতিযোগিতা নির্বাচিত হয়েছেন রানার্স আপ দলের খায়ের উদ্দিন। খেলা শেষে প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত