আজ সোমবার, , ২৪ সেপ্টেম্বর ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

১৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:০৮

ওসমানীনগর থেকে নিখোঁজ হওয়া মাদ্রাসাছাত্র শ্রীমঙ্গলে উদ্ধার

ওসমানীনগর থেকে নিখোঁজ হওয়া মাদ্রাসাছাত্র নাহিদ আহমদ (১৪) কে শ্রীমঙ্গল থেকে উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকালে শ্রীমঙ্গলের পুরাতন বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করা হয় বলে জানান র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান।  উদ্ধার হওয়া মাদ্রাসাছাত্র ওসমানীনগর উপজেলার গজিয়া গ্রামের মো. সাজু মিয়ার ছেলে।

মনিরুজ্জামান জানান, নাহিদকে উদ্ধার করার পর আমরা তার কাছ থেকে জানতে পারি যে, লেখাপড়ার প্রতি অনীহার কারণেই সে মাদ্রাসা থেকে পালিয়ে গিয়ে শ্রীমঙ্গলের পুরাতন বাজারস্থ আলী ফুডস্ ফুচকা নামের একটি দোকানে চাকরি শুরু করে।

জানা যায়,  নাহিদ আহমদ নবীগঞ্জের আউশকান্দি ইউপির পারকুল হাফিজিয়া মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্র। গত ৩১ আগস্ট সে মাদ্রাসায় গেলে পরে আর বাড়ি ফিরে আসেনি। পরে ৮ সেপ্টেম্বর তার বাবা ওসমানীনগর থানায় একটি নিখোঁজ জিডি (নং-৫১৮) করেন। এছাড়াও তিনি ছেলেকে উদ্ধারের জন্য অত্র ব্যাটালিয়নে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৯ অভিযান চালিয়ে মাদ্রাসাছাত্রটিকে উদ্ধার করে। উদ্ধারের পর তাকে ওসমানীনগর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান।

আপনার মন্তব্য

আলোচিত