বানিয়াচং প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:২৪

বানিয়াচংয়ে ওসির অপসারণের দাবিতে বিক্ষোভ

বানিয়াচং থানার ওসি মোজাম্মেল হকের অপসারণের দাবিতে যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও তাঁতী লীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সভা করেছেন। সাবেক ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন সুমনকে শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় নেতাকর্মীরা এসব কর্মসূচি পালন করেন।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে স্থানীয় ইউনিয়ন কমপ্লেক্স প্রাঙ্গণ থেকে মিছিলটি বের হয়। বড়বাজার এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মিছিলকারীরা বড়বাজার পঞ্চরাস্তার মোড়ে পথসভায় মিলিত হয়।

উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুর রহমান খানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল হালিম সোহেলের সঞ্চালনায় পথ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.শাহজাহান মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর মিয়া, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক এডভোকেট মুর্শেদুজ্জামান লুকু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মওদুদ আল মাহমুদ, শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক মোশাহিদ মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান খান তুহিন, সাবেক ছাত্রলীগ নেতা মজিবুর রহমান, তাপস হোম, যুবলীগ নেতা মাজহারুল ইসলাম অপু, কাওছার আহমেদ, তাঁতী লীগের যুগ্ম আহবায়ক শেখ রুবেল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইম হাসান পুলক, কাওছার আহমেদ শিহাব প্রমুখ।

বক্তারা অবিলম্বে ২৪ ঘণ্টার মধ্যে বানিয়াচং থানা থেকে ওসিকে প্রত্যাহার করে নেয়ার দাবি জানান। না হলে কঠোর সড়ক অবরোধসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার এলআর হাইস্কুল মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা চলার সময় দর্শক সারিতে বসে থাকা সাবেক ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন সুমনকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন ওসি মোজাম্মেল হক। এ ঘটনায় দলীয় নেতাকর্মীরা ক্ষুদ্ধ হয়ে উঠেন।

আপনার মন্তব্য

আলোচিত