নিজস্ব প্রতিবেদক

১০ জুলাই, ২০১৫ ২১:২৯

ধোপাদিঘির পাড় থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার, আটক ২

সিলেটে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ মদ ও বিদেশি সিগারেটসহ ২ জনকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নগরীর ধোপাদিঘীরপারস্থ হোটেল পানামার সামনে অভিযান চালিয়ে একটি মাইক্রোবাস আটক করে র‌্যাব। এই মাইক্রোবাস থেকে ৫ কার্টুন বিদেশি মদ ও সিগারেটসহ দুজনকে আটক করা হয়।

সিলেট মহানগর পুলিশ কমিশনারের নাইওরপুলস্থ কার্যালয় থেকে মাত্র কয়েকশ গজ দূরে ধোপাদিঘীরপারস্থ সাবেক পানামা হোটেলের গোডাউনে দীর্ঘদিন ধরে এসব অবৈধ বিদেশি মদ ও সিগারেট স্টক করে রাখা হচ্ছিল বলে জানায় র‌্যাব। । র‌্যাব-৯ এর সহকারি পরিচালক মাঈন উদ্দিনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

আটককৃতরা হচ্ছে- বিমানবন্দর থানার বড়শালা গ্রামের রহমান ভুইয়ার ছেলে পারভেজ ভুইয়া ও একই থানার মংলিপার গ্রামের মিরাশ মিয়ার ছেলে ইসমাইল মিয়া।

র‌্যাব-৯ এর সহকারি পরিচালক মাঈন উদ্দিন চৌধুরী জানান, সিলেট নগরীর ধোপাদিঘীরপারস্থ সাবেক পানামা হোটেলের অফিসের সামনে থেকে একটি মাইক্রোবাসের (সিলেট ছ-১১-০০৬১) মধ্যে থেকে ৫ কার্টুন বিদেশি সিগারেট ও মদসহ দুইজনকে আটক করা হয়েছে।

গোয়েন্দা সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয় বলে জানিয়েছেন তিনি।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে সিলেট ওসমানী বিমানবন্দর থেকে শুল্ক ফ্রি মদ ও সিগারেট এনে সাবেক পানামা হোটেলের গোডাউনে রাখতো। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে বিমানবন্দর থেকে মাইক্রোবাসে করে ৫ কার্টুন সিগারেট ও মদ নিয়ে সাবেক পানামা হোটেলের সামনে এনে থামে। র‌্যাবের তৎপরতা দেখে তারা গাড়ি নিয়ে সটকে পড়ার সময় তাদেরকে আটক করা হয়।

এই চোরাচালানের মূল চক্রকে ধরার জন্য র‌্যাব তৎপর রয়েছে বলে জানান তিনি।

পানামা হোটেলের আশপাশের সূত্র জানায়, দীর্ঘদিন থেকে মাইক্রোবাসে করে মদ ও সিগারেট এনে এই হোটেলের গোডাউনে রাখা হতো। পরে গভীর রাতে এগুলো অন্যত্র সরিয়ে নেয়া হতো।

আপনার মন্তব্য

আলোচিত