ছাতক প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:০৩

জামিনে মুক্ত রনি

ছাতকে ট্রাফিক পুলিশের দায়ের করা মামলায় জামিন পেয়েছেন ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনি। বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে সুনামগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ছাতক জোনের বিচারক সাইফুল ইসলাম তালুকদারের আদালত তার এ জামিন আবেদন মঞ্জুর করেন।

এর আগে সুনামগঞ্জ জেলা বারের সাবেক সভাপতি এডভোকেট বজলুল মজীদ খসরু’র নেতৃত্বাধীন একটি আইনজীবী প্যানেল রনিকে আদালতে হাজির করে জামিন প্রার্থনা করেন। পরে শোনানি শেষে আদালত তা মঞ্জুর করেন।

আদালতে জামিন শুনানিতে অংশ নেন, সুনামগঞ্জ জেলা বারের সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ জিয়াউল ইসলাম, এডভোকেট সালেহ আহমদ, এডভোকেট কামাল হোসেন, এডভোকেট ওয়াকিব আলী, এডভোকেট আবদুল কাহহার, এডভোকেট আবদুল জলিল, এডভোকেট আবদুল আহাদ, এডভোকেট আবদুস সালাম ও এডভোকেট শাহিনুর রহমান।

এদিকে, প্রায় দু’সপ্তাহ কারাভোগ করে ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনির জামিনে মুক্তি লাভের পর তাকে ফুলের মালা দিয়ে বরণ করেছেন, সুনামগঞ্জ ও ছাতকে কর্মরত বিভিন্ন জাতীয় ও স্থানীয় প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক বিজন সেন রায়, সুনামগঞ্জ রিপোটার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, যুগ্ম সম্পাদক মাসুম হেলাল, জনকণ্ঠ প্রতিনিধি ইমরানুল হক চৌধুরী, ছাতক প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম হিরণ প্রমুখ।

উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর রাতে ছাতক থানার টিএসআই মোস্তফা কামালের দায়ের করা একটি মামলায় গ্রেপ্তার হোন ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন রনি। পরদিন ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে সুনামগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত