সংবাদ বিজ্ঞপ্তি

২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:০৮

চুনারুঘাটে নিখোঁজ মাদ্রাসা ছাত্র হুমায়ুন চত্বর থেকে উদ্ধার

হবিগঞ্জের চুনারুঘাট থেকে নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্র নাজমুল হক শান্তকে সিলেটের দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বর থেকে উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টহল দল।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে দক্ষিণ সুরমা থানাধীন হুমায়ুন রশিদ চত্বর থেকে তাকে উদ্ধার করা হয় বলে মহানগর পুলিশের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতি: উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব স্বাক্ষরিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলীর নেতৃত্বাধীন ফোর্স শুক্রবার রাত্রে টহল ডিউটি করাকালে সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন হুমায়ুন রশিদ চত্বর এলাকা থেকে অজ্ঞাতনামা এক শিশুকে উদ্ধার করে।

পরে শিশুটিকে জিজ্ঞাসাবাদে তার নাম নাজমুল হক শান্ত বলে জানায়। এসময় সে আরো জানায়, সে হবিগঞ্জের চুনারুঘাট থানাধীন সাদেকপুর গ্রামের জুয়েল মিয়ার সন্তান।

পরে বিষয়টি মহানগর গোয়েন্দা শাখার ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে তারা শিশুটির মা-বাবাকে জানান। পরে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে শিশুটিকে শিশুটিকে তার বাবা জুয়ের মিয়া এবং চাচা বাচ্চু মিয়ার নিকট হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, গত ১৭ সেপ্টেম্বর সকালে শাকি মোহাম্মদ হাফিজিয়া মাদ্রাসায় যাওয়ার সময় নাজমুল হক শান্ত হারিয়ে যায়। তার মা-বাবা সম্ভাব্য সকলস্থানে খোঁজাখুজির পর না পেয়ে চুনারুঘাট থানায় একটি জিডি করেন (জিডি নং- ১০০৬ তারিখ- ২০/০৯/২০১৮খ্রি।

আপনার মন্তব্য

আলোচিত