সংবাদ বিজ্ঞপ্তি

২২ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:০৫

সিলেটে জামায়াতের ৫ নেতাকর্মী আটক

সিলেটের শ্যামলী আবাসিক এলাকা থেকে জামায়াত-শিবিরের ৫ নেতা কর্মীকে আটক করেছে শাহপরান থানা পুলিশ। শুক্রবার (২১ সেপ্টেম্বর) মধ্যরাতে শাহপরান থানাধীন শ্যামলী আবাসিক এলাকার ১নং রোডস্থ ৩৭ নং বাসা থেকে তাদের আটক করা বলে মহানগর পুলিশের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আটককৃতরা হলেন, সুনামগঞ্জের ছাতক উপজেলার বুরাইয়া বাজার গ্রামের আলতাব আলীর পুত্র গালিব আহমদ (২৭) (খাদিমপাড়া ইউনিয়ন ১নং ওয়ার্ডের ইসলামী ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক), একই উপজেলার হাসামপুর গ্রামের আব্দুল আজিজের পুত্র  আব্দুল জলিল (২১) (ইসলামী ছাত্র শিবিরের সদস্য), মৌলভীবাজারের বড়লেখা উপজেলার চান্দগ্রাম গ্রামের আসাদ উদ্দিনের পুত্র ময়েজ আহমদ সাজু (২০) (ইসলামী ছাত্র শিবিরের কর্মী), সিলেটের ফেঞ্চুগঞ্জ থানার দনারাম গ্রামের মো. সিরাজুল ইসলামের পুত্র মো. নজরুল ইসলাম সাব্বির (২৩) (ইসলামী ছাত্র শিবিরের সাথী) ও লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার পুনিয়া নগর গ্রামের মো. আবুল কালামের পুত্র মো. নাজমুল  হোসেন প্রকাশ বাবু (২৬)।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতি: উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আবদুল ওয়াহাব স্বাক্ষরিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শাহপরান থানাধীন শ্যামলী আবাসিক এলাকার ১নং রোডস্থ ৩৭ নং বাসার একটি মেস থেকে শুক্রবার (২১ সেপ্টেম্বর) মধ্যরাতে এ পাঁচজনকে আটক করা হয়।

পরে তাদের থানায় এনে উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ সরকার বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে শাহপরান থানায় ১৯৭৪ ইং সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ঘ ধারায় মামলা (নং-২৩, তারিখ-২১/০৯/১৮খ্রিঃ ) দায়ের করেন। পরে আটককৃত আসামীদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত