মঙ্গলবার, , ১১ ডিসেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২০:০৪

সিলেটের আদালতে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন

সিলেট জেলা আইনজীবী সমিতির ৫নং বার হলের সাথে জেলা ও দায়রা জজ আদালত ভবন ও ২ নম্বর বার হলের সাথে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এছাড়াও সমিতির কনফারেন্স হলে একটি শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র স্থাপন করা হয়। প্রকল্পগুলোর অর্থায়ন করে জেলা পরিষদ, সিলেট।

রোববার (২৩  সেপ্টেম্বর) দুপুরে সমিতির ৫ নম্বর বার হলের ২য় তলায় আয়োজিত অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. লুৎফুর রহমান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. গোলাম মর্তুজা মজুমদার।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য হুছাইনুর রহমান লায়েছ। সংযোগ সেতুর ভিত্তিপ্রস্থর স্থাপনকালে দোয়া পরিচালনা করেন সিনিয়র সদস্য মাওলানা আব্দুর রকিব।

প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সিলেট জেলা আইনজীবী সমিতির লাইব্রেরি সম্পাদক মোছা. রাহিমা খানম রীমা এবং সহ সম্পাদক মো. হেদায়েত হোসেন তানবীর এবং উদ্বোধককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সমিতির সহ সম্পাদক মো. রব নেওয়াজ রানা এবং সহ সম্পাদক ইমরান আহমদ।

সংযোগ সেতুর অর্থায়ন করায় জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. লুৎফুর রহমানকে জেলা বারের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়।

সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালার সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্দুছ ছাত্তার ও এন.আই.এম. মাছুম চৌধুরীর যৌথ পরিচালনায় বক্তব্য দেন সিলেটের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ বার কাউন্সিলের ‘ডি’ অঞ্চল সদস্য এডভোকেট এ.এফ.এম. রুহুল আনাম চৌধুরী (মিন্টু), সিলেটের জি.পি এডভোকেট খাদেমুল মিল্লাত মো. জালাল, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. আব্দুল কুদ্দুছ, সিলেট জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এডভোকেট আব্দুর রকিব, মো. আব্দুল গফফার, মো. মনির উদ্দিন, এ.কে.এম. শিবলী, এ.কে.এম. শমিউল আলম ও সিলেট জেলা পরিষদের সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব।

জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি-১ এডভোকেট মো. শফি আহমদ, সহ সভাপতি-২ মো. আনোয়ার হোসেন, সমাজ বিষয়ক সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসেন, সহ সমাজ বিষয়ক সম্পাদক মো. অহিদুর রহমান চৌধুরী, লাইব্রেরী সম্পাদক মোছাঃ রাহিমা খানম রীমা, প্রধান নির্বাচন কমিশনার জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন), সহকারী নির্বাচন কমিশনার পান্না লাল দাস, সহকারী নির্বাচন কমিশনার মো. মখলিছুর রহমান, সহ সম্পাদক মো. রব নেওয়াজ রানা, সহ সম্পাদক মো. হেদায়েত হোসেন তানবীর ও সহ সম্পাদক ইমরান আহমদ এবং কার্যনির্বাহী কমিটি সদস্য মো. আখতার হোসেন খান, আব্দুল মালিক, মো. আব্দুল ওদুদ, মো. আব্দুল মান্নান চৌধুরী, কঙ্কন কুমার রায়, প্রহলাদ চন্দ্র দেব ও মো. ইতরাত হোসেন চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত