বুধবার, , ১২ ডিসেম্বর ২০১৮ ইং

বিশ্বনাথ প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২১:৪৭

গোপন বৈঠক চলাকালে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক

সিলেটের বিশ্বনাথে গোপন বৈঠক চলাকালে দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা দক্ষিণ জামায়াতের সাধারণ সম্পাদক লোকমান আহমদসহ জামায়াতের ১৭ জন নেতা কর্মীকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ।

রোববার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা জামায়াতের নায়েবে আমির এমাদ উদ্দিনের গন্ধারকাপন গ্রামের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত ৭টি মোটরসাইকেল, ৮টি জেহাদি বই, ২টি চাঁদা আদায়ের রশিদ বই, ১টি সাদা খাতা ও চাঁদা গ্রহণের তালিকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা দক্ষিণ জামায়াতের সাধারণ সম্পাদক লোকমান আহমদ, উপজেলা জামায়াতের আমির আব্দুল কাইয়ুম, নায়েবে আমির মাষ্টার এমাদ উদ্দিন, এএইচএম আখতার ফারুক, সাধারণ সম্পাদক মতিউর রহমান, উপজেলা জামায়াত নেতা আব্দুল মালিক, আব্দুন নুর, এখলাছুর রহমান, বাবুল মিয়া, কালাম আহমদ, জাহেদুর রহমান, রজব আলী, তালেব আহমদ গোলাপ, আনোয়ার হোসেন, আব্দুস শহিদ, আব্দুল মুকসেদ আকতার ও নুরুল ইসলাম।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, তারা সবাই সরকার বিরোধী ষড়যন্ত্রের জন্য ওই গোপন বৈঠক করতে সমবেত হয়েছিলো। এমন খবর পেয়ে তাদেরকে আটক করেছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা চলছে।

আপনার মন্তব্য

আলোচিত