রবিবার, ১৬ জুন ২০১৯ ইং

বড়লেখা প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর, ২০১৮ ২১:৩৮

বড়লেখার মোটরসাইকেল চুরির অভিযোগে গ্রেপ্তার মারুফ রিমান্ডে

মৌলভীবাজারের বড়লেখায় মোটরসাইকেল চুরির সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে গ্রেপ্তার মারুফ হোসেন ওরফে সুমনকে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত মারুফের রিমান্ড মঞ্জুর করেন। রাষ্ট্রপক্ষে শুনানিতে অংশ নেন এপিপি গোপাল দত্ত, আইনজীবী জিল্লুর রহমান এবং আসামিপক্ষে ছিলেন আইনজীবী হারুনুর রশীদ ও সুব্রত কুমার দত্ত।

মামলার তদন্তকারী কর্মকর্তা বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ দাস তালুকদার সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করে জানান, মারুফকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭দিনের আবেদন জানানো হয়। শুনানি শেষে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বড়লেখা পৌরশহরের মসজিদ মার্কেটের সামনে থেকে মোটরসাইকেল চুরির সময় মারুফ হোসেন ওরফে সুমন স্থানীয়দের হাতে আটক হয়। পরে স্থানীয়রা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় মোটরসাইকেল মালিক ওলিউর রহমান বাদি ১৫ সেপ্টেম্বর মারুফের নামোল্লেখ ও অজ্ঞাত আরও ২ জনকে আসামি করে বড়লেখা থানায় একটি মামলা করেন। মারুফ সিলেটের বিশ্বনাথ উপজেলার চানশীরকাপন এলাকার মৃত আরিফ মিয়ার ছেলে।

আপনার মন্তব্য

আলোচিত