শনিবার, , ১৫ ডিসেম্বর ২০১৮ ইং

মৌলভীবাজার প্রতিনিধি

২৪ সেপ্টেম্বর, ২০১৮ ২১:৫৫

ইভটিজিং বিরোধী প্রচারণায় ছাত্রলীগ নেতা

ইভটিজিং এর বিরুদ্ধে প্রচারণায় নেমেছেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের এক নেতা।

ইভটিজিং কে না বলুন, ইভটিজিং করার পূর্বে আপনি আপনার মা-বোনের কথা স্মরণ করুন। আজ আপনি যা করছেন কাল তারা তা'র শিকার হতে পারেন।' এমন স্লোগানে ইভটিজিং প্রতিরোধে প্রচারণা করেছে মৌলভীবাজার জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহের হোসেন জাকির।

সোমবার (২৪ সেপ্টেম্বর) ইভটিজিং প্রতিরোধে আমাদের  করণীয়, পারিবারিক দায়িত্ব, সামাজিক কর্তব্য, হেল্প লাইন ও ইভটিজারের শাস্তি নিয়ে দিনব্যাপী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই প্রচারণা চালান এই নেতা।

ছাত্রলীগ কর্মীদের নিয়ে জাকির ইভটিজিং বিরোধী প্রচারণায় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের কাছে লিফলেট বিতরণ করেন। যাতে ইভটিজিং এর নানা কু-প্রভাব তুলো ধরা হয়।

মেহের হোসেন জাকির বলেন, ছাত্রলীগ সম্পর্কে কিছু অযৌক্তিক ধারণা মানুষের মাঝে পরিকল্পিত ভাবে ঢুকিয়ে দেয়া হয়েছে। কিন্তু এসব আমাদের বাধা নয়। সুস্থ মানসিকতায় সমাজকে উপলব্ধি করে তার কল্যাণে কাজ করাই একজন ছাত্রনেতার দায়িত্ব। আমি শুধুমাত্র সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে কিছু কাজ করে যাচ্ছি। এটা তারই ধারাবাহিকতা।

তার এই প্রচারণায় অভিযানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগ নেতা নিকেশ দেব, আল আমিন ইমরান, বেলাল হুসাইন, দুলাল আহমদ, কামরুল ইসলাম, রাতুল, শুভ, পিয়ান সহ মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত