সুনামগঞ্জ প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৫৬

নকল স্ট্যাম্প, ব্যান্ডরোলযুক্ত সিগারেট বাজারজাতকরণ রোধকল্পে সভা

সুনামগঞ্জে নকল স্ট্যাম্প, ব্যান্ডরোলযুক্ত সিগারেট বাজারজাতকরণ রোধকল্পে অংশীজনদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১২টায় শহরের হাজীপাড়াস্থ কাস্টমস, এক্সসাইজ ভ্যাট বিভাগের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পৌর এলাকার খুচরা ও পাইকারি ব্যবসায়ী ও স্থানীয় গণমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, নকল স্ট্যাম্প, ব্যান্ডরোলযুক্ত সিগারেট বাজারজাতকরণ করা হচ্ছে। এ অবৈধ কাজের সঙ্গে একশ্রেণির অসৎ ব্যবসায়ীরা জড়িয়ে পড়ছেন।

মুক্ত আলোচনা পর্বে ব্যবসায়ীরা কুরিয়ার সার্ভিস ও বিভিন্ন পরিবহন সংস্থার মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে নকল স্ট্যাম্প, ব্যান্ডরোলযুক্ত সিগারেট সুনামগঞ্জের বিভিন্ন বাজারে চলে আসার অভিযোগ করেন।

সুনামগঞ্জে কাস্টমস, এক্সসাইজ ভ্যাট বিভাগের উপকমিশনার ও বিভাগীয় কর্মকর্তা মুহাম্মদ ছৈয়দুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহসভাপতি মো. আমিনুল হক, রাজস্ব কর্মকর্তা মো. আব্দুল হাকিম, ছাতক সার্কেল অফিসার মো. মাহতাব উদ্দিন সরদার, রাজস্ব কর্মকর্তা মো. গোলাম কিবরিয়া, রিপোর্টাস ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, টোব্যাকো কোম্পানির কর্মকর্তা ফয়েজ আহমদ, ব্যবসায়ী অরুন দেব প্রমুখ।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জে কাস্টমস, এক্সসাইজ ভ্যাট বিভাগের উপকমিশনার ও বিভাগীয় কর্মকর্তা মুহাম্মদ ছৈয়দুল আলম বলেন, অবৈধ পণ্য বাজারজাতকরণের সঙ্গে যেসব ব্যবসায়ী জড়িত থাকবেন তাদের বিরুদ্ধে জোরালো অভিযান পরিচালনা করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত