শনিবার, , ১৫ ডিসেম্বর ২০১৮ ইং

তাহিরপুর প্রতিনিধি

১১ অক্টোবর, ২০১৮ ১৯:০৭

সুনামগঞ্জ-মোহনগঞ্জ রেললাইন সম্প্রসারণ করা হবে: প্রতিমন্ত্রী মান্নান

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম. এ মান্নান বলেছেন, আবার আওয়ামী লীগ সরকার গঠন করলে সুনামগঞ্জ থেকে মোহনগঞ্জ পর্যন্ত রেললাইন সম্প্রসারণ করা হবে। আমিও হাওরপাড়ের মানুষ। সাতার কেটেছি, নৌকায় করে স্কুলে গিয়েছি। আমাদের বাপ-দাদারাও হাওরের দুর্যোগ মোকাবেলা করেছেন। চৈত্র মাসে যখন আকাশ ডাকতো তখন তাদের চোখে কান্না দেখেছি। দুর্যোগে তারা শাপলা-শালুক খেয়ে জীবনযাপন করেছেন।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের মোয়াজ্জেমপুর উচ্চ বিদ্যালয় মাঠে হাওরের জেলে ও কৃষক সম্মেলনে পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাসমির রেজার সভাপতিত্বে সাধারণ সম্পাদক পিযুষ রঞ্জন পুরকায়স্থ টিটুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টাঙ্গুয়ার হাওরের হানিয়া কলমা বিল ইজারা বাতিলের জন্য তিনি সরকারের উচ্চ পর্যায়ে আলোচনা করবেন বলে সভায় প্রতিমন্ত্রী জানান।

সভার শুরুতেই ভিডিও বার্তায় সম্মেলন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসের রতন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, এলএআরডির নির্বাহী পরিচালক রওশন জাহান, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য শামীম আহমদ মুরাদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, শ্রীপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান বিশ্বজিত সরকার, তাহিরপুর উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, সাবেক যুগ্ম আহবায়ক অনুপম রায় প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত