বড়লেখা প্রতিনিধি

১১ অক্টোবর, ২০১৮ ১৯:৩৫

শেখ হাসিনাকে ক্ষমতায় না আনলে দেশ জঙ্গিরাষ্ট্র হবে: হুইপ শাহাব উদ্দিন

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুরে জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি’কে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। কুলাউড়া-শাহবাজপুর রেলপথ পুন:স্থাপন, সোনাই নদী উপর ব্রিজ নির্মাণ, শতভাগ বিদ্যুতায়ন, রাস্তা পাকাকরণসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য ইউনিয়নবাসীর উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (১০ সেপ্টেম্বর) রাতে শাহবাজপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিকের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হুইপ শাহাব উদ্দিন এমপি। স্বাগত বক্তব্য রাখেন উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন।

প্রধান অতিথির বক্তব্যে হুইপ বলেন, ‘বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে দেশের মাথাপিছু আয় ছিলো ৫শ’ ডলার আর আজকে দেশের মানুষের মাথাপিছু আয় ১৭শ’ ৫১ মার্কিন ডলার। দেশে এখন বৈদেশিক মুদ্রার রিজার্ভ প্রায় ৩৩ বিলিয়ন ডলার ছাড়িয়ে গেছে। বিদেশে রপ্তানি আয় এখন ৩৫ বিলিয়ন ডলার। দেশে এখন মানুষের গড় আয়ু বেড়েছে। সারাবিশ্ব আজ শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দেখে অবাক হচ্ছে।’

তিনি বলেন, ‘পাকিস্তানিরা আজ বলছে-তারা তাদের দেশকে বাংলাদেশের মতো বানাতে চায়। আজ ইরাক, পাকিস্তান, আফগানিস্তানে মানুষের নিরাপত্তা নাই। জঙ্গিবাদের কারণে মসজিদ পর্যন্ত রক্ষা পাচ্ছে না। ইসলামের নামে এই জঙ্গিবাদ করে অথচ জঙ্গিবাদকে ইসলাম সমর্থন করে না। বাংলাদেশকেও জঙ্গি রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করেছে একটি মহল। কিন্তু শেখ হাসিনার সরকারের দায়িত্বশীল ভূমিকার কারণে পারে নাই।

তিনি আরও বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে এই বাংলাদেশেকে আবার জঙ্গিরাষ্ট্রের দিকে নিয়ে যাওয়া হবে।

একযোগে দেশের ৬৪ জেলায় বোমা হামলা, ২১ আগস্ট গ্রেনেড হামলা, আহসানউল্লাহ মাস্টার হত্যা, কিবরিয়া হত্যাসহ বিএনপি জামায়াতের নানান অপশাসনের কথা স্মরণ করিয়ে দিয়ে তিনি এই অশুভ শক্তি যেন আর ক্ষমতায় না আসতে পারে সে জন্য সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুয়েব আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা যুবলীগ সভাপতি তাজ উদ্দিন, সালেহ আহমেদ জুয়েল, খাতুনে জান্নাত মহিলা মাদরাসার সুপার শায়েখ খায়রুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, বড়লেখা নারী শিক্ষা একাডেমী ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, আওয়ামী লীগের আইন উপদেষ্টা এডভোকেট গোপাল দত্ত, পৌরসভার কাউন্সিলর জেহীন সিদ্দিকী, রাহেন পারভেজ রিপন, উপজেলা আওয়ামী লীগ নেতা ইয়াসীন আলী, শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল বাছিত, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রফিক উদ্দিন আহমদ, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম মুক্তা, শাহবাজপুর বাজার বণিক সমিতির সভাপতি আব্দুর রহমান বাবুল, আহমদ হাসান জুয়েল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত