কমলগঞ্জ প্রতিনিধি

১৭ অক্টোবর, ২০১৮ ১৭:৫৯

সিলেট বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী কমলগঞ্জের পৌর মেয়র জুয়েল

জাতীয় শিক্ষা পদক বাছাই প্রতিযোগিতা-২০১৮ এ সিলেট বিভাগীয় পর্যায়ে প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ।

মঙ্গলবার (১৬ অক্টোবর) বিকালে সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয় থেকে এ ফলাফল ঘোষণা করা হয়।

উল্লেখ্য, দীর্ঘ কয়েক বছর ধরে কমলগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষার উন্নয়নে ব্যক্তিগত দান ও পৌরসভার মাধ্যমে পৌর এলাকার প্রাথমিক বিদ্যালয়সহ উপজেলার বিভিন্ন স্কুলে আসবাবপত্র, শিক্ষা উপকরণ, মিড-ডে মিল, প্যারা শিক্ষক নিয়োগ ও বৃক্ষরোপণ, ভূমি উদ্ধারের কাজ করে চলছেন তিনি। মো. জুয়েল আহমেদ প্রাথমিক শিক্ষার উপর পাঠশালা নামক একটি গ্রন্থ প্রকাশ করেছেন। জুয়েল আহমেদ কমলগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক। তিনি কমলগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়কসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

মঙ্গলবার সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মীর নাম ঘোষণা করা হয়। সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয় হতে বিভিন্ন ক্যাটাগরি বিজয়ীদের নাম প্রকাশ করা হয়। সেখানে মৌলভীবাজারের কমলগঞ্জের পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ শিক্ষায় বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসাবে নাম ঘোষণা করা হয়েছে।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ সিলেট বিভাগের শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী নির্বাচিত হওয়ায় কমলগঞ্জের শিক্ষা পরিবারসহ সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দ বইছে। শ্রেষ্ঠ হওয়ার খবর শুনে শুভানুধ্যায়ীরা মেয়রের বাড়িতে গিয়ে ফুল ও মিষ্টি মুখ করান।

আপনার মন্তব্য

আলোচিত