শুক্রবার, , ১৬ নভেম্বর ২০১৮ ইং

সিলেটটুডে ডেস্ক

২০ অক্টোবর, ২০১৮ ২১:৪৭

সিলেটে স্টেডিয়াম ও ক্রীড়া কমপ্লেক্স উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিলেট জেলা ক্রীড়া সংস্থার বর্তমান কার্যনির্বাহী পরিষদের প্রস্তাবনা অনুযায়ী অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ঐকান্তিক প্রচেষ্টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় ক্রীড়া পরিষদ এর মাধ্যমে ৯ কোটি ৭৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মিতব্য সিলেট জেলা স্টেডিয়ামের ভিআইপি ভবন এবং আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের অধিকতর উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

গত শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় সিলেট জেলা স্টেডিয়ামে এই উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।  

এসময় উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী, সিলেট রেঞ্জের ডিআইজি অব পুলিশ মো. কামরুল আহসান বিপিএম, সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম. কাজী এমদাদুল ইসলাম,  সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ. কে. এম. আব্দুল মোমেন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী ও কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জাতীয় ক্রীড়া পরিষদের প্রকৌশলীবৃন্দ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত