নিজস্ব প্রতিবেদক

২১ অক্টোবর, ২০১৮ ০১:৪৯

২৪ অক্টোবরও সিলেটে সমাবেশের অনুমতি পায়নি ঐক্যফ্রন্ট

২৩ অক্টোবর সিলেটে সমাবেশ করে নিজেদের কার্যক্রম শুরুর ঘোষণা দিয়েছিলো জাতীয় ঐক্যফ্রন্ট। ওইদিন সমাবেশের অনুমতি না পেয়ে সমাবেশ একদিন পিছিয়ে ২৪ অক্টোবর নেওয়া হয়। তবে ২৪ অক্টোবরও সিলেটে সমাবেশ করার জন্য এখনো অনুমতি দেয়নি সিলেট মহানগর পুলিশ।

শনিবার সাড়ে ১১টায় বিএনপি নেতৃবৃন্দ পুলিশ কমিশনার কার্যালয়ে গিয়ে সমাবেশের জন্য আবেদন করে আসেন। এর দেড় ঘন্টা পর পুলিশের পক্ষ থেকে সমাবেশের অনুমতি না দেয়ার বিষয়টি বিএনপি নেতৃবৃন্দকে জানানো হয় বলে জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম।

২৩ অক্টোবর সমাবেশের অনুমতি না দেওয়া প্রসঙ্গে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছিলো, ওইদিন সিলেট রেজিস্টারি মাঠে সিলেটে স্বেচ্ছাসেবক লীগের সমাবেশ রয়েছে। তবে ২৪ অক্টোবরের সমাবেশের অনুমতি না দেওয়ার ব্যাপারে সুনির্দিষ্ট কোনো কারণ জানানো হয়নি পুলিশের পক্ষ থেকে।

এ ব্যাপারে সিলেট জেলা বিএনপির সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র আবুল কাহের শামীম বলেছেন, সমাবেশের অনুমতি না মিললেও ২৪ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবৃন্দের সিলেট সফরে আসবেন। তিনি আশা প্রকাশ করেন, পুলিশ সমাবেশের অনুমতি প্রদান করবে।

অনুমতি না দেয়া প্রসঙ্গে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ জানান, এ বিষয়ে তিনি খোঁজ খবর নিচ্ছেন।

সমাবেশের অনুমতি না পেলেও জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা সিলেট সফরে আসবেন বলে শুক্রবার জানিয়েছিলেন জাতীয় ঐক্যজোটের কেন্দ্রীয় নেতারা।

আর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন, সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ স্থগিত করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত